whatsapp channel

Susmita Dey: শত্রুতা ভুলে একসঙ্গে কোমর দোলালেন পঞ্চমী ও কালনাগিনী!

লকডাউনের সময় থেকেই শুরু হয়েছিল ইন্সটাগ্রাম রিলের যুগ। একের পর এক ট্রেন্ডিং গানের সাথে রিল বানিয়ে ভাইরাল হয়ে গিয়েছেন সাধারণ মানুষও। সেলিব্রিটিরাও পিছিয়ে নেই এই দৌড়ে। এর আগে ছিল ‘টুম্পা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

লকডাউনের সময় থেকেই শুরু হয়েছিল ইন্সটাগ্রাম রিলের যুগ। একের পর এক ট্রেন্ডিং গানের সাথে রিল বানিয়ে ভাইরাল হয়ে গিয়েছেন সাধারণ মানুষও। সেলিব্রিটিরাও পিছিয়ে নেই এই দৌড়ে। এর আগে ছিল ‘টুম্পা সোনা’। প্রায় সকলকেই দেখা যেত, ‘টুম্পা সোনা’-র সাথে রিল বানাতে। গত বছর ট্রেন্ড এল ‘টাপা টিনি’-র। ছাদে, মাঠে, বাড়িতে তখন শুধুই ‘টাপা টিনি’। কেউই বাদ গেলেন না। এবার এল ‘টাম টাম’। এটি তামিল ফিল্ম ‘এনিমি’-র গান। ‘টাম টাম’-এর সাথে আপাতত রিল বানানো ট্রেন্ডিং। বাদ যেতে রাজি নন ‘পঞ্চমী’ সুস্মিতা দে (Susmita Dey) ও ‘কালনাগিনী’ শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। সুস্মিতা ও শিঞ্জিনীর ‘টাম টাম’ ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisements

শিঞ্জিনীর পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি ও সুস্মিতা পরেছেন লাল রঙের ছাপা শাড়ি। শুটিংয়ের ফাঁকে সময় পেতেই ‘টাম টাম’-এর সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন দুই অভিনেত্রী। রিলটি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, শুটিংয়ের ফাঁকে। এই রিলের নিচে কমেন্ট করে শিঞ্জিনী লিখেছেন, তিনি কিছু বলেছিলেন। তবে কি বলেছিলেন তা খোলসা করেননি নায়িকা। পর্দায় একে অপরের শত্রু হলেও অফস্ক্রিন সুস্মিতা ও শিঞ্জিনী নির্ভেজাল বন্ধু।

Advertisements

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-র টিআরপি ইতিমধ্যেই যথেষ্ট ভালো। অতিপ্রাকৃত কাহিনীর প্রেক্ষাপটে তৈরি ‘পঞ্চমী’। নাগপঞ্চমীর রাতে নীলকন্ঠ মহাদেবের মন্দিরে জন্ম নেয় পঞ্চমী। মন্দিরের পুরোহিত তার নাড়ি কাটতে গিয়ে দেখেন, সেখানে রয়েছে একটি সাপ। তিনি বুঝতে পারেন, এই মেয়ে সাধারণ নয়।

Advertisements

বড় হয়ে একসময় পঞ্চমীও জানতে চায় নিজের পরিচয়। কিন্তু এর মধ্যেই তার জীবনে দুঃস্বপ্ন ঘনিয়ে আসে। কাহিনীতে প্রবেশ ঘটে কালনাগিনীর।

Advertisements

whatsapp logo
Advertisements