whatsapp channel

Adrit Roy: প্রেম দিবসে গানে গানে প্রয়াত লতাজিকে শ্রদ্ধা জানালেন ‘উচ্ছেবাবু’ আদৃত, রইলো ভিডিও

বেশ কিছুদিন হলো সুর হারিয়েছে সারা বিশ্ব। সুর সম্রাজ্ঞীর জীবনাবসান মেনে নিতে পারছেন না কেউই। প্রত্যেকেই নিজের মতন করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন নিজেদের মতো করে। এ ক্ষেত্রে পিছিয়ে নেই মিঠাই-এর উচ্ছেবাবু ওরফে আদৃত রায়ও। দার্জিলিং-এর উত্তুরে হাওয়ায় গান গেয়ে শ্রদ্ধার্ঘ্য দিলেন লতাজির চরণে।

Avatar

HoopHaap Digital Media

বেশ কিছুদিন হলো সুর হারিয়েছে সারা বিশ্ব। সুর সম্রাজ্ঞীর জীবনাবসান মেনে নিতে পারছেন না কেউই। প্রত্যেকেই নিজের মতন করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন নিজেদের মতো করে। এ ক্ষেত্রে পিছিয়ে নেই মিঠাই-এর উচ্ছেবাবু ওরফে আদৃত রায়ও। দার্জিলিং-এর উত্তুরে হাওয়ায় গান গেয়ে শ্রদ্ধার্ঘ্য দিলেন লতাজির চরণে।‍

অতিসম্প্রতি ভিডিওটি আদৃত পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতেই। তাঁর সুর বেশ মনোরম। গেয়ে উঠলেন, “হামকো মিলি হ্যায় আজ ইয়ে….. লাগ যা গলে সে”। তিনি লিখেছেন, “মা সরস্বতীর জন্য, অমর গায়িকা লতা মঙ্গেশকর”। ক্যাপশনের সাথে গানটির কি অপরূপ মিল। গায়ে কাঁটা দিয়ে উঠেছে অনুরাগীদের। ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে প্রশংসার বন্যা। একজন লিখেছেন, “কি অসাধারণ গেয়েছো তুমি সিডি বয়। সত্যিই আমাদের স্বদেহী সরস্বতী লতাদি অমর। লতা মঙ্গেশকর ছিলেন আছেন থাকবেন।”

মিঠাই-এর শ্যুটিংয়ের জন্য দিন দার্জিলিং-এ পাড়ি জমিয়েছেন সারা মিঠাই টিম। একটু ফ্রি টাইম পেতেই আদৃতের কন্ঠ থেকে অপূর্ব সুরে বেরিয়ে এলো এই অভূতপূর্ব গান। পাহাড়ি পরিবেশের উত্তুরে হাওয়ায় গানের সুখই অতুলনীয়। তার উপর আদৃত এখন টেলি পাড়ার হার্টথ্রব। সব মিলিয়ে জমে গিয়েছিল বললেই চলে বটে। এদিকে বেশ কিছুদিন হয়েছে আদৃত এখন বহুচর্চিত। মাঝে মধ্যেই প্রেম বিয়ে বিচ্ছেদ এইসব নিয়ে তাঁর বিষয়ে কাঁটাছেঁড়া চলছে। শেষপর্যন্ত প্রত্যুত্তরও দিয়েছেন তিনি, “এসব ভুয়ো বিষয়ে আমি আমল দিইনা।”

বলা বাহুল্য, মাল্টিঅর্গ্যান ফেলিয়র সাথে বার্ধক্যজনিত সমস্যাটাও ছিল লতাজির। বেশ কিছু সময় ধরেই লড়াই চালিয়ে গিয়েছেন অসুস্থতার সাথে। শেষমেষ তাঁকে পৃথিবীকে বিদায় জানাতেই তো হলো। কিন্তু এই বিদায় পৃথিবী থেকে হতে পারে কিন্তু পৃথিবীর মানুষ যে তাঁকে চিরবন্ধনে আবদ্ধ করে রেখে দেবেন। তাঁর সুর, তাঁর তাল, তাঁর কন্ঠস্বর ভোলার উপায় যে কারোরই নেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media