Hoop Plus

বলিউডে বাজিমাত করছেন যেসব বাঙালি অভিনেত্রী

অনেক অভিনেত্রীরাই টলিউড থেকে বলিউডে পা রাখে। তেমনি তারা যথেষ্ট দুই ইন্ডাস্ট্রিতেই সফলতা এবং জনপ্রিয়তা পায়। যেমন-

মৌনি রায়- এই বাঙালি অভিনেত্রী তিনি টলিউডের অতটাও জনপ্রিয়তা নয়। কিন্তু টলিউডের তার অভিনয় প্রশংসিত হয়েছে। তিনি বিখ্যাত টিভি সিরিয়াল ‘নাগিন’ থেকেই বেশ মন ছুঁয়েছে দর্শকদের। তারপর তার বলিউড ডেবিউ বলিউডের অন্যতম অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ সিনেমাতে। তারপর তিনি রাজকুমার রাও এর সঙ্গে ‘মেড ইন চায়না’ করেছেন এবং তার পরের মুভি ব্রহ্মাস্ত্র তে দেখা যাবে তাকে।

পূজা ব্যানার্জি : টলিউডের এই নায়িকা প্রথমে ‘মাচো মস্তানা’ এই সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছেন। তারপর থেকে তিনি বেশ কিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এছাড়াও হিন্দি টেলিভিশন কিছু কিছু সিরিয়াল করেছেন এবং সেখানেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। তারপর তিনি বলিউডের ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমাতে ডেবিউ করেন। এছাড়া অভিনেত্রী ও কুনাল ভার্মার এঙ্গেজমেন্ট নিয়ম বেশ চর্চিত হয় সোশ্যাল মিডিয়ায়।

সায়ন্তনী ঘোষ : এই বলিউড অভিনেত্রী বাংলায় কিছু কিছু সিনেমা করলেও খুব বেশি জনপ্রিয় হতে পারিনি। কিন্তু বলিউডের বেশ অনেকগুলোই সিরিয়ালের মাধ্যমে তিনি দর্শকদের মন ছুঁতে পেরেছেন। ‘নাগিন’, ‘এক পেয়ার এসে ভি’, ‘নামকারান’, ‘মহাভারত’ ইত্যাদি সিরিয়ালের তাকে দেখা যায়। বিশেষ করে স্টার প্লাসে ‘মহাভারত’ সিরিয়ালে তার অভিনয় থেকে দর্শকরা তাকে মনে রেখেছেন।

অন্তরা বিশ্বাস : এই অভিনেত্রী শুধুমাত্র বলিউড-টলিউড নয়, তিনি তামিল তেলেগু সিনেমাও করেছেন। তিনি টলিউডের ‘দুপুর ঠাকুরপো ৩’ সিনেমাতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এবং বেশ জনপ্রিয় হয়েছেন। এছাড়া তিনি স্টার প্লাসের ‘নজর’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এই সিরিয়াল ও সিনেমা করে তার অনুরাগীদের সংখ্যা বেশ অনেক বেড়েছে তা ইনস্টাগ্রাম দেখলে বোঝা যায়।

ঋতাভরী চক্রবর্তী : টলিউডের এই নায়িকা বেশ জনপ্রিয়। তিনি প্রথমে বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ করে বহু মানুষের মন জয় করেছে। তারপর কিছু সিনেমা উপহার দিয়েছে তার ভক্তদের। বলিউডেও তার অভিনয় প্রশংসা পেয়েছে। তিনি আয়ুষ্মান খুরানা সঙ্গে একটি গানের ভিডিও স্ক্রিন শেয়ার করেছেন এবং অনুষ্কা শর্মার প্রযোজনায় ‘পরী’ সিনেমায় তিনি অভিনয় করেছেন।

whatsapp logo