whatsapp channel

Viral: দুর্দান্ত বেলি ডান্সে নজর কাড়লেন উরফি জাভেদের বোন, প্রশংসায় ভরালেন নেটজনতা

অদ্ভুত পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আসেন উরফি, তা নিয়ে কটাক্ষ শিকার হন কিন্তু তাতে তার কোন অসুবিধা নেই, প্রতিদিনই নানান রকম অবতারই তিনি হাজির হন, কখনো গায়ের উপরে ফল…

Shreya Chatterjee

Shreya Chatterjee

অদ্ভুত পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আসেন উরফি, তা নিয়ে কটাক্ষ শিকার হন কিন্তু তাতে তার কোন অসুবিধা নেই, প্রতিদিনই নানান রকম অবতারই তিনি হাজির হন, কখনো গায়ের উপরে ফল দিয়ে কখনো আবার গায়ের উপরে শুধুমাত্র নেট জড়িয়ে তিনি চলে আসেন তার অনুরাগীদের সামনে। তবে প্রথম দিকে কিন্তু উরফিকে সালোয়ার কামিজ পরে দেখা যেত, বর্তমানে নানান রকম অবতারে তিনি আবির্ভাব হন বটে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি উরুসা,তিনি তার নিজের instagram পাতা থেকে শেয়ার করেছেন তার অসাধারণ নাচের ভিডিও। আপাতত দিদির পাশাপাশি বোনের প্রত্যেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। তার এই শেয়ার করা বেলি ডান্স দেখে এটুকু তো বোঝাই যাচ্ছে, তিনি একজন দক্ষ বেলি ডান্স শিল্পী। বর্তমান জগতে বেলি ড্যান্স একটা নাচের অন্যতম চর্চার দিক হয়ে গেছে অনেক ভারতীয় গানের সঙ্গে ফিউশন করে, অনেক যুবক এবং যুবকতীরা বেলি ডান্স পারফর্ম করেন।

বেলি ডান্স মূলত পাশ্চাত্যের একটি নৃত্যশৈলী, তাকেই ভারতীয়গণ একেবারে নিজের করে নিয়েছে, একঘেয়ে একনাগাড়ে ভারতীয় নাচ যদি দেখতে ভালো না লাগে, সেক্ষেত্রের মাঝে মধ্যে instagram এর পাতা খুলে বেলি ডান্স দেখতে পারেন, নোরা ফাতেহি থেকে শুরু করে বলিউডের বিভিন্ন নামিদামি অভিনেত্রীরা কিন্তু ‘বেলি ডান্স’ করে থাকেন।

তবে উরফির এই বোন নৃত্যশিল্পী ছাড়াও পাশাপাশি একজন ডিজিটাল মার্কেটের সেকথাও তিনি instagram এ ডেসক্রিপশনে বুঝিয়ে দিয়েছেন তিনি। যা দেখে প্রত্যেকেই খুব প্রশংসা করেছেন এবং তার একাধিক গান এর সাথে কোমর দোলানো তার সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে ঘোরাঘুরি করলেই দেখতে পাওয়া যাবে। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক