whatsapp channel

Urfi Javed: হট লুকে উর্ফি জাভেদকে দেখে ছবি তোলার জন্য অস্থির মৌলবী বৃদ্ধ, মুহূর্তে ভাইরাল ভিডিও

উর্ফি'র যৌবনে উকি ঝুঁকি দিচ্ছেন এক বৃদ্ধ মৌলবী। যেই স্ত্রী স্বল্প পোশাকে রয়েছেন, বোরখার কোনো চিহ্ন নেই, সেই স্ত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পাগল বৃদ্ধ মৌলবী। বয়স মানে না…

Avatar

Advertisements
Advertisements

উর্ফি’র যৌবনে উকি ঝুঁকি দিচ্ছেন এক বৃদ্ধ মৌলবী। যেই স্ত্রী স্বল্প পোশাকে রয়েছেন, বোরখার কোনো চিহ্ন নেই, সেই স্ত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পাগল বৃদ্ধ মৌলবী।

Advertisements

বয়স মানে না বাধা। তারমধ্যে পাশে যদি কোনো সুন্দরী স্বল্প বসনা থাকেন তাহলে তো কথাই নেই। হুড়মুড়িয়ে তার ঘাড়ে গিয়ে না পড়লে কিসের কি? সেরকমই, রোজকার মতন উর্ফি তার নিজের স্টাইলে সেজে এয়ারপোর্টে ঘুরঘুর করছেন। মুম্বাইয়ের পাপারাজ্জিরা একটার পর একটা ক্লিক করেই যাচ্ছেন। সিনেমা থেকে ডাক না এলেও উর্ফি সোশ্যাল মিডিয়ায় এক নম্বর সেনসেশন।

Advertisements

নিত্যদিন বিভিন্ন ধরনের ড্রেসের ক্যালমা দেখান তিনি। আজব ড্রেস কতরকমের হতে পারে তা উর্ফি জাভেদকে না দেখলে বোঝার উপায় নেই। ড্রেসের কারুকার্য তিনি নিজেই করেন। নিজেই ক্যামেরার সামনে দাড়ান, আবার নিজেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

তবে, উর্ফি যেখানেই যান না কেন তার ভক্তরা ছবি তোলার জন্য পাগল হয়ে যান। উর্ফি নিজেও কার্পণ্য করেন না। সবার সঙ্গে হাসি মুখে সেলফি তোলেন। এবারেও এয়ারপোর্টে গিয়েছেন শাড়ি পরে। ব্যাস, এয়ারপোর্টের কর্মচারীরা ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে গিয়েছেন। পাশাপাশি এক বৃদ্ধ মৌলবী তার মোবাইল নিয়ে অনেক্ষন ঘুরঘুর করছিলেন। তারপর সুযোগ বুঝে উর্ফি জাভেদের সঙ্গে সেলফি তুলে নেন। এই ভিডিওতে অবশ্য নেট জনতা মৌলবীর এমন কাণ্ড দেখে কটাক্ষ করতে ছাড়েননি। কেউ কেউ এও বলেছেন বুড়ো ভামের রস কত।

whatsapp logo
Advertisements