Web Series: ৪ মিনিটের এই ভিডিও সাড়া ফেলেছে নেটদুনিয়ায়, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

সম্প্রতি উল্লুতে অসাধারণ একটি ভিডিও রিলিজ হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, প্রিয়া নামের এক মহিলা সে কেক তৈরি করতে ভীষণ ভালোবাসে। কেক বানানোর নাম করে বিভিন্ন ছেলেদেরকে নিজের শরীরের প্রতি আকর্ষিত করেন এবং ছেলেরা তার ফাঁদে পা দেয় এবং তারপরে এই তাদেরকে চিজ কেক খাইয়ে নিজের বসে নিয়ে আসেন। উল্লু তে চিজ কেক নামের এক ওয়েব সিরিজ ট্রেলার রিলিজ হয়েছে।

তবে সম্প্রতি অসাধারণ এই ওয়েব সিরিজের চার মিনিটের একটা ভিডিও শেয়ার করা হয়েছে, এই প্ল্যাটফর্মে। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক দম্পতি তাদের ম্যারেজ অ্যানিভার্সারি সেলিব্রেট করছেন। কিন্তু তাদের প্রতিবেশী এক মহিলার তিনিও খুব সুন্দর চিজ কেক তৈরি করেন। এই প্রতিবেশী যুবক, তার বাড়িতে যায় এবং সেখানে গিয়ে তারা সেলিব্রেট করে তারপরে সেই মহিলার বানানো চিজ কেক খেয়ে সেই যুবক বেশ ভালো বলতে থাকেন, শুধু তাই নয়, ওই মহিলার রূপেরও নানান রকম ভাবে প্রশংসা করে, তাকে বোঝাতে থাকেন, সেই মহিলাকে যুবকের ভীষণ পছন্দ। অসাধারণ এই ওয়েব সিরিজের নাম চিজ কেক। দেখে নিন ভিডিও –