whatsapp channel

Ullu তে রিলিজ করেছে সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, দেখুন ঘরের দরজা বন্ধ করে

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন।…

Avatar

Sourish Das

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। আর ওটিটি প্লাটফর্মে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বেতাজ বাদশা হল ‘উল্লু‘ ওয়েবসাইট।

এই উল্লু ওয়েবসাইটে রোজ নতুন নতুন রিলিজ করে যা ব্যাপক পছন্দ হয় দর্শকদের। প্রত্যেকটি ওয়েব সিরিজ অ্যাডাল্টদের জন্য। এই সমস্ত ওয়েব সিরিতে থাকে পরকীয়ার গল্প থেকে শুরু করে রগরগে যৌনতা। এমনকি এমন কিছু অবাস্তব সম্পর্ক দেখানো হয় যা সাধারণ জীবনে আপনি কোনদিন ভাবতে পারবেন না। এই সমস্ত গল্পের বাস্তবতা না থাকলে দর্শকদের তা ব্যাপক পছন্দ হয়। এমন কিছু বেডসিন দেখানো হয় যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমনই এক ওয়েব সিরিজ নিয়ে এসেছি যা উল্লুতে কিছুদিন আগে রিলিজ করেছিল।

আজকের এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা হলে ‘সুরসুরি লি‘। এর প্রথম ও দ্বিতীয় পার্ট রিলিজের পর ব্যাপক জনপ্রিয় হওয়ায় নির্মাতারা রিলিজ করছে তৃতীয় পর্বও। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। সুরি সূরকে প্রথম রাতের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে উপস্থিত ছিলেন। কিন্তু, সুর বাহুবলীকে পছন্দ করেন না কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে। আবার অন্যদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করেন। এরপর কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে যায়। যখন তারা অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়, তখন তার স্বামী দরজায় ধাক্কা দেয় ও প্ল্যান বানচাল করে দেয়।

এরপর কি হবে জানতে দেখতে হবে ‘সুরসুরি-লি‘ তৃতীয় পার্ট। গত ১৫ জুলাই এই ওয়েব সিরিজ রিলিজ করে গেছে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নিধি মাধবন। এছাড়াও রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। এই ওয়েব সিরিজটি হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় রিলিজ করেছে। তাই ওয়েব সিরিজের অন্তরঙ্গতায় মত্ত হতে এক্ষুনি দেখুন এই ওয়েব সিরিজ Ullu অ্যাপে।

whatsapp logo