whatsapp channel

Web Series: উষ্ণ দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ, শীতের রাতে গরম করে দেবে শরীর

দিন দিন বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষের জনজীবনের ব্যস্ততা। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

দিন দিন বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষের জনজীবনের ব্যস্ততা। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

Advertisements

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে কথা হবে, যার গল্প থেকে দৃশ্যপট, সবকিছুই সাজানো ঘনিষ্ঠতা ও অন্তরঙ্গতা দিয়ে। তাই এই সিরিজ দেখতে হলে আপনাকে সতর্কতা অবলম্বন করতেই হবে।

Advertisements

এই প্রতিবেদনে আলোচনা হবে ‘হান্টার্স’ ওটিটি প্ল্যাটফর্মের ‘হাওয়াস’ ওয়েবসিরিজটিকে ঘিরে। এই সিরিজের গল্পটি একটি ব্যক্তিকে ঘিরে আবর্তিত হয়েছে। এই গল্পের শুরুতেই দেখা যায় যে এক ব্যক্তি তার বন্ধুর সঙ্গে তার হবু স্ত্রীয়ের পরিচয় করিয়ে দেয় এবং বলে যে শীঘ্রই তার বিয়ে হবে। কিন্তু ওই ব্যক্তি এর আগে ধর্ষণের দায়ে জেল খেটে এসেছে। একথা তার হবু স্ত্রী গুণাক্ষরেও জানেনা। কিন্তু তার বন্ধুরা সবাইকে সবটা জানিয়ে দিতেই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ টুইস্ট। এভাবেই গল্পে টানা হয়েছে ক্লাইম্যাক্স।

Advertisements

এই সিরিজে সকল অভিনেতা ও অভিনেত্রীদের অভিনয় বেশ প্রশংসনীয়। সিরিজটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন গৌরব সিনহা, মনোহর সাওয়ান্ত ও রানী পরি। এই তিন কুশলী ছাড়াও, এই সিরিজে অভিনয় করেছেন মনীশ মিশ্র, রেশমা ও গুরমিত কৌরের মতো মতো শিল্পীরা। মুক্তির পর থেকে, সিরিজটি সমালোচকদের পাশাপাশি জনসাধারণের কাছ থেকে প্রচুর ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। ‘হান্টার্স’ অ্যাপে সিরিজটি দেখুন সাবস্ক্রিপশন নিয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা