Hoop StoryHoop Viral

এই বয়সেও দুর্দান্ত মনের জোর, অসাধারণ নেচে নেটদুনিয়ায় ভাইরাল হলেন এই বৃদ্ধা

কিছুদিন আগে এই দোল উৎসব গেল তবে করোনাভাইরাস এর আবহে দোল উৎসব কে সেইভাবে অনেকেই সেলিব্রেট করতে পারেননি তবে সোশ্যাল মিডিয়া ঘাঁটলে পুরনো দোল উৎসব গুলো চোখে পড়ে। যেখানে লাল হলুদ শাড়ি পড়ে ছেলেমেয়েরা ‘ওরে গৃহবাসী’ নাচতে নাচতে রাস্তা দিয়ে তাদের দোল উৎসব কে পালন করেন। বিশেষ করে শান্তিনিকেতনের দোল উৎসব এ ক্ষেত্রে অনেকটাই প্রসঙ্গত।

তবে আপনারা হয়তো ভাবছেন যে এখনো তার দোল উৎসবের কথা কেন উঠছে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সাদা শাড়ি পরা এক প্রায় কাছাকাছি ৮০ বছরের বৃদ্ধা যে ‘ওরে গৃহবাসী’ নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় সবাইকে অবাক করে দিয়েছেন। এই বৃদ্ধা কে দেখে আপনার মনে গুনগুন করে আপনি গান গাইবেন কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে ৮০ বয়সীর ঘটনা পেরোলেও হাসির কাছাকাছি যে এই বিষয়ে কোন সন্দেহ নেই। কিন্তু এ বৃদ্ধাকে দেখে মনে হচ্ছে, এক সময় তিনি নাচের অভ্যাস করেছিলেন।

ভিডিওটি বিশাল পরিমাণ এর ভাইরাল হয়েছে এতো সুন্দর পৃথ ধারণা আছে যে কেউ দেখে অবাক হয়েছেন এই বয়সে ঘরে বসে যে সমস্ত যোদ্ধারা কপাল চাপড়ানো ভাবেন হাঁটু ব্যথা পায়ে ব্যথা নিয়ে কি করে একটু হেঁটে সামনের দিকে এগোবেন কিনা ভয় পাচ্ছেন, তাদের কাছে এই বৃদ্ধা একজন আদর্শ হতে পারে। ভিডিওটি কোথাকার বা এই বৃদ্ধার কোথায় থাকেন তা অবশ্য পরিষ্কার করে এই ভিডিওটি থেকে কিছু জানা যায়নি। সোশ্যাল মিডিয়ার মারফত কত কিছুইনা ভাইরাল হয়।কখনো বাচ্চাদের গান বা নাচ কখনো বৃদ্ধার গান, নাচ।

দেখে নিন ভাইরাল ভিডিও-»

whatsapp logo