Hoop VideoHoop Viral

VIDEO: কাজলকে বিছানায় ফেলে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, চাদরের মধ্যে শুরু হলো তুমুল উত্তেজনা

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

বেশ কয়েকদিন আগে ভোজপুরী এই তারকা পবন সিং এর সঙ্গে অসাধারণ একটি নাচ পরিবেশন করতে দেখা গেল কাজল রাঘবানিকে। ভোজপুরী অভিনেত্রীদের জগতে কাজল রাঘবানি কিন্তু বেশ নামকরা একজন অভিনেত্রী। তার সঙ্গে পবন সিং এর কেমিস্ট্রিটা বেশ জমজমাট। অসাধারণ তার এই গানটির নাম হল ‘কেকরা সে মাঙ্গি’। অসাধারণ গানটি গেয়েছেন আমাদের সকলের প্রিয় গায়িকা ইন্দু সোনালী এবং পবন সিং। কথায় আছে, ‘যে রাধে সে চুলো বাঁধে’, পবন সিং যেমন একজন খুব ভালো অভিনেতা ঠিক তেমনি একজন সুগায়ক।

ভিডিওটি প্রায় ৮ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে এবং দেখা মাত্রই মানুষের উত্তেজনার পারদটা ক্রমশ বেড়েই চলেছে এবং তা বোঝা যাচ্ছে কমেন্ট সেকশনে গেলে। সেখানে সকলে পজেটিভ কমেন্ট করেছেন। গানটিতে দেখা যাচ্ছে, ফাঁকা ঘরের ভেতরে চাদরের মধ্যে দুজনই দুর্দান্তিক রোমান্টিক পজিশনে রয়েছেন। ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি। DRJ record bhojpuri ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। আর এক বছর আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছে, এখনো পর্যন্ত ৬১ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Related Articles