whatsapp channel

Viral: ‘ফাগুনেরও মোহনায়’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

এক সময় ব্যান্ড গুলির মধ্যে অন্যতম ব্যান্ড ছিল ভূমি। ব্যান্ড ভূমি ব্যান্ডের একেকটি গান মানুষকে পাগল করে দিয়েছে। বিশেষত, বারান্দায় রোদ্দুর, ফাগুনেরও মোহনায় গান মানুষ ভুলতে পারবেনা। এখন চার, পাঁচ…

Avatar

HoopHaap Digital Media

এক সময় ব্যান্ড গুলির মধ্যে অন্যতম ব্যান্ড ছিল ভূমি। ব্যান্ড ভূমি ব্যান্ডের একেকটি গান মানুষকে পাগল করে দিয়েছে। বিশেষত, বারান্দায় রোদ্দুর, ফাগুনেরও মোহনায় গান মানুষ ভুলতে পারবেনা। এখন চার, পাঁচ জন বন্ধু মিলে গিটার, তবলা নিয়ে গান গাওয়াটা খুব স্বাভাবিক একটা ঘটনা হয়েছে। কিন্তু ভূমি যখন সবার মনের মধ্যে পৌঁছে গিয়েছিল। তখন কিন্তু ব্যান্ড বলতে দু-একটি ছিল।

ভূমি ব্যান্ডের অসাধারণ একটি মন মাতানো গান হল ফাগুনেরও মোহনায়। গানটি অনেক দিন আগেই তৈরি হলেও এখনো পর্যন্ত কিন্তু মানুষের মন এই গানের তালে তালে নেচে ওঠে। ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক যুবতী এই গানের তালে তালে কোমর দোলে। লাল পাড় শাড়ি আর লাল ফুল স্লিভ ব্লাউজ এর যুবতীকে বেশ মানিয়েছে। অসাধারণ সাজের বাহার দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন। চেহারাতেও রয়েছে বেশ সামঞ্জস্য সুন্দর স্লিম চেহারায় অসাধারণ নৃত্য পরিবেশন যা তাকে মানুষের অনেক কাছাকাছি নিয়ে গেছে।

এই অসাধারণ গানটি সাথে নৃত্য পরিবেশন করেছেন সায়রী ধর নামে এক যুবতী। গানটি যদিও এক বছর আগে তিনি ইউটিউবে দিয়েছিলেন তাতে প্রায় ৪ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। এমনিভাবেই সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটি অসাধারণ প্লাটফর্মে পরিণত হয়েছে। যার সাহায্যে এই ধরনের নাচ খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যেতে পারে। এই যুবতীও বেশ সুন্দর করে নাচ পরিবেশন করেছেন।

দেখে নিন অসাধারণ নৃত্য-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media