whatsapp channel

Short Film: মোবাইলের মাধ্যমে মহিলাদের সর্বনাশ করেন যুবক, কোটি কোটি মানুষ দেখেছেন এই শর্টফিল্ম

সোশ্যাল মিডিয়ার (Social Media) যত জনপ্রিয়তা বাড়ছে, সেই সঙ্গে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) যত জনপ্রিয়তা বাড়ছে, সেই সঙ্গে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ। আগেকার থেকে বর্তমানে বাংলা বিনোদনও অনেক বদলে গিয়েছে। বাংলা সিনেমা, গানে যেমন বদল এসেছে তেমনি অনেক নতুন কনটেন্টও যুক্ত হয়েছে। তেমনি একটি কনটেন্ট হল শর্ট ফিল্ম (Hindi Short Film) বা আর্ট ফিল্ম।

Advertisements

তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি (Short Film) চর্চায় উঠে এসেছে সেটি হিন্দি ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে। সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘মাস্টার প্ল্যান’। বাবা ফিল্মস ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। মাত্র এক বছর আগেই ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই পাঁচ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে।

Advertisements

Advertisements

এটি একটি ক্রাইম স্টোরি (Crime Story)। ইউটিউবে শেমারু চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছিল ‘মোবাইল ওয়ালে ভাইয়া’ নামে এই শর্ট ফিল্মটি। মোবাইলের দোকানের এক ব্যক্তি কীভাবে নিজের কুকীর্তির মধ্যে দিয়ে মহিলাদের সর্বনাশ করে সেটাই উঠে আসবে এই শর্ট ফিল্মে। এক বছর আগেই এই শর্ট ফিল্মটি আপলোড করা হয়েছিল ইউটিউবে। এর মধ্যেই ১.২ কোটি ভিউ হয়ে গিয়েছে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে।

Advertisements

এখন সব ধরণের বিনোদনের মধ্যেই অ্যাডাল্ট কনটেন্ট ঢুকে পড়েছে। দর্শকদের চাহিদা অনুযায়ীই এই ধরণের বিনোদনের চাহিদা বাড়ছে। আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে। ইউটিউবেও একটু খোঁজ করলেই এই ধরণের আর্ট ফিল্ম খুঁজে পাওয়া যাবে। এই ছবিগুলি আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই