Hoop StoryHoop Viral

খেলার মাঠে ক্রিকেট ভুলে কোমর দুলিয়ে নাচতে ব্যস্ত আম্পায়ার, তুমুল ভাইরাল ভিডিও

নাচটা হয়ত ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল কিন্তু বাবা-মার চাপে আর নাচ শেখটা হয়নি। অন্তত এই আম্পায়ারকে দেখে এমনটাই মনে হচ্ছে। অনেকে তো মন্তব্য করেছেন তিনি আম্পায়ার না চিয়ারলিডার। তবে এই আম্পায়ারকে নিয়ে গেলে চিয়ারলিডার এর খরচটাও অনেকটাই বেঁচে যাবে। ছয়, চার পড়লেই সে দর্শককে ছয়, চারের নির্দেশ তো দেবেনই তার সঙ্গে সঙ্গে তার নৃত্য পরিবেশন করে মনোরঞ্জনও করতে পারবেন।

তার এমন অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। শুধু তাই নয়, মাঠে যারা প্লেয়ার ছিল তারাও রীতিমতো হেসে কুটি কুটি। তবে এমন অসাধারন নাচের প্রতিভা দেখলে কিন্তু যে কোনো নৃত্যশিল্পী অবাক হয়ে যাবেন। আমাদের অনেক সময়ই পেশা আর নেশা এক হয় না। ইচ্ছা থাকে অন্য কিছু করার কিন্তু জীবন ও জীবিকার তাগিদে করতে হয় অন্য কিছু। তাই এইসব গুলিকে সবসময় হাসির ছলে না নিয়ে যদি তার এই প্রতিভাকে একটু স্যালুট করেন তাহলে মন্দ হবে না। কারণ জীবন ও জীবিকার ইঁদুর দৌড়ে দৌড়াতে দৌড়াতে এমনভাবেই অনেক প্রতিভারা অন্ধকারে ডুবে যায়।

আর এখন বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো এই সমস্ত অন্ধকারে ডুবে যাওয়া প্রতিভা গুলোকে টেনেহিঁচড়ে বার করে নিয়ে আসার একমাত্র প্লাটফর্ম। তার জীবিকা চলতে থাকুক কিন্তু কোথাও যেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর এই ভিডিওর মাধ্যমে কয়েকটা লোক যেন অন্তত তাকে উৎসাহ দেন। তাহলেই তার মত আর পাঁচটা মানুষের জীবন খানিকটা অন্যভাবে চলবে। যেখানে জীবন-জীবিকার ইঁদুর দৌড় থাকবে এবং সাথে সাথে মাঝেমধ্যে প্রতিভার নেশায় হারিয়ে যাওয়ার আনন্দও থাকবে।

Related Articles