Hoop VideoHoop Viral

Video: একসঙ্গে ডবল রোমান্স, মাখোমাখো প্রেমের এই ভিডিও দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টার পবন সিং, দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। অসাধারণ অভিনয়ের ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবন, আর নিরাহুয়ার কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

এ তো হল নায়কের কথা, কিন্তু ভোজপুরি সিনেমা জগতে নায়িকাদের সংখ্যাও কিন্তু নেহাত কম নয়, প্রত্যেকেই রয়েছেন বেশ সুন্দরী সুন্দরী নায়িকা অক্ষরা সিং এবং আম্রপালি দুবে বর্তমানে ভোজপুরি সিনেমার একজন শ্রেষ্ঠ অভিনেত্রীদের তালিকায় পড়ে। সম্প্রতি একটি সিনেমার গানে দেখতে পাওয়া যাচ্ছে, একজন নয়, দুজন নয়, একসঙ্গে চার চার জন অভিনেতা এবং অভিনেত্রী পবন সিং এর সঙ্গে জুটি বেধেছেন অক্ষরা সিং এবং নিরাহুয়ার সঙ্গে জুটি বেঁধেছেন আম্রপালি। হোলির আগে তাদের এই অসাধারণ রংবেরঙের হোলি খেলার এই নাচ মানুষ ভীষণ ভালোবেসে গ্রহণ করেছেন। Wave Music Bhojpuri নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। গানের নাম ‘সহেলী কে হোলি’। গানটি গেয়েছেন অক্ষরা সিং আর আম্রপালি দুবে, ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক