Hoop VideoHoop Viral

VIRAL: ফিনফিনে সবুজ শাড়িতে ‘ঝুমকা’ গানে কোমর দুলিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরাল

বর্তমানে মানব জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট শিশুর কিউটনেস দেখিয়ে আজকাল অনেকেই ভাইরাল হন সামাজিক মাধ্যমে। কয়েক সেকেন্ডের মুগ্ধতায় ভরে উঠতে বেশ ভালোবাসেন নেটপাড়ার বাসিন্দারা। তাই আজকাল নিত্যদিন কিছু না কিছু কন্টেন্ট ভাইরাল হয়েই থাকে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। ব্যাপকভাবে ভাইরাল একটি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন নেট দুনিয়ায় নিজের ছাপ রেখে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘যতই তুমি বাহানা করো না কেন’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। ফিনফিনে সবুজ জামদানি শাড়ির সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ। পোশাকের ফাঁকে মাঝে মাঝে উন্মুক্ত হয়েছে তার শরীরের কিছু সংবেদনশীল অঙ্গ। শরীরে ম্যাচিং জুয়েলারি, মুখে নিউড মেকআপ ও নিউড লিপস্টিকে ধরা দিলেন তিনি। ভিডিওটি ‘ড্যান্স স্টার মৌ’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

সবুজ প্রকৃতির মাঝেই এই গানে নাচ করেছেন তিনি। নাচের প্রতিটি স্টেপ যেমন নিখুঁত, তেমনই নিখুঁত তার মুখের অভিব্যক্তি। মুখে হাসি নিয়েই গোটা নাচটি সম্পুর্ন করেছেন ওই যুবতী। আর তার এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর লাস্যময়ী নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, বিগত কয়েকমাসে এই ‘ঝুমকা’ গানটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে রিল ভিডিওতে বেশি শোনা যায় এই গান। গানটি গেয়েছেন বাংলাদেশি সংগীতশিল্পী জেফার ও মুজা। এই গানেট অরিজিনাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিল। কোটি কোটি মানুষ দেখেছিলেন এই ভিডিও। তবে এই ভিডিওতে যেন অভিনেত্রীর থেকে আরো বেশি লাস্যময়ী হয়েছেন এই মহিলা।

Related Articles