whatsapp channel

Nora Fatehi: টাইট পোশাকে ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা, ভাইরাল ভিডিও

দিলবর থেকে কুসু কুসু নোরা ফতেহির সামান্য একটি কোমরের ঠুমকাতেই নেটিজেনরা বারবার ঘায়েল হয়ে যায়। নোরা নিজের এই হট অবতার দিয়ে মন্ত্রমুগ্ধ করে রাখেন দর্শকদের। তাঁর যেকোনো নাচ নিমেষে ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

দিলবর থেকে কুসু কুসু নোরা ফতেহির সামান্য একটি কোমরের ঠুমকাতেই নেটিজেনরা বারবার ঘায়েল হয়ে যায়। নোরা নিজের এই হট অবতার দিয়ে মন্ত্রমুগ্ধ করে রাখেন দর্শকদের। তাঁর যেকোনো নাচ নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যেকোনো মিউজিক ভিডিও সঙ্গে সঙ্গে উঠে আসে ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে। ছবির ভাগ্য হিট বা ফ্লপ যাই হোক না কেন সেই ছবির গানে নোরা ফতেহির নাচ ব্লকবাস্টার হয়ে যায়।

নেটদুনিয়ায় তাঁকে সব সময় খোলা মেলা অবতারে পাওয়া যায়। নিজের হট লুকে সবসময় উষ্ণতা বজায় রাখেন ইনস্টাগ্রামের পর্দায়। সম্প্রতি তিনি প্রকাশ্যে যেভাবে ধরা দিলেন তাতে রীতিমতো ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের।

তাঁকে সম্প্রতি একটি সাদা গাউন পরে প্রকাশ্যে রাস্তায় দেখা যায়। ফ্লোরাল প্রিন্টের একটি গাউন পড়ে তাঁকে অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। গাউনের অনেকাংশই মাটির সঙ্গে লুটোপুটি খাচ্ছে। অভিনেত্রী হাত দিয়ে তাঁর চুল ঠিক করে নিচ্ছেন। সেই ফাঁকেই তাঁর হাত দিয়ে ধরা দিচ্ছে আঙুলে থাকা হীরের আংটি। কানেও দেখা যাচ্ছে হীরকখচিত উজ্জ্বল দুল। গাউন থেকে স্পষ্টতই ঠিকরে বেরিয়ে আসেছে স্তনযুগল। এমতাবস্থায় তাঁকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। শ্বেত শুভ্র পোশাকের সঙ্গে হাই হিলে লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। প্রকাশ্যে রাস্তায় তাঁর এই অবতারে ধরা দেওয়া নিমেষে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

আরে নেটিজেনরা তাঁর এই লুকেই পাগল হয়ে গিয়েছেন। অভিনেত্রীর প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। একজন অনুরাগী লেখেন,“ আপনাকে অপূর্ব মোহময়ী লাগছে। এরকমভাবে উষ্ণতা ছড়ানো উচিত নয়।” একজন নেটিজেন কটাক্ষ করে লেখেন,“আজ এত রেখেঢেকে বেরিয়েছেন কেন?” একজন আবার তাঁর লম্বা গাউন দেখে মজার ছলে লেখেন,“মহারাষ্ট্র সরকারকে আপনাকে রাস্তা পরিষ্কারের দায়িত্ব দিয়েছে?”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar