whatsapp channel

Annwesha Hazra: মনের মানুষ হিসেবে কেমন পুরুষ চান অভিনেত্রী অন্বেষা!

অন্বেষা হাজরা (Anwesha Hazra) বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-য়। কিন্তু তাঁর জনপ্রিয়তা এখনও উর্মি রূপেই। ‘এই পথ যদি না শেষ হয়'-এর মাধ্যমে নজর কেড়েছিলেন অন্বেষা। কিন্তু কেরিয়ারের গোড়ায় একাধিক অডিশনে…

Avatar

Nilanjana Pande

অন্বেষা হাজরা (Anwesha Hazra) বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-য়। কিন্তু তাঁর জনপ্রিয়তা এখনও উর্মি রূপেই। ‘এই পথ যদি না শেষ হয়’-এর মাধ্যমে নজর কেড়েছিলেন অন্বেষা। কিন্তু কেরিয়ারের গোড়ায় একাধিক অডিশনে রিজেক্ট করা হয়েছে তাঁকে। শুনতে হয়েছে কটুক্তি। একসময় অন্বেষা ভেবেছিলেন, আত্মহত্যা করবেন। কিন্তু পরমুহূর্তেই মনে হয়েছিল, আত্মহত্যা মানে তো সব শেষ। মা-বাবার সাথে ধারাবাহিক দেখতে বসে অন্বেষা হতাশায় ভুগতেন। তবে তাঁর সব হতাশা ভুলিয়ে দিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’। কিন্তু লড়াই অন্বেষাকে শক্তিশালী বানিয়েছে। প্রতি মুহূর্তে তাঁর পাশে দাঁড়িয়ে সাহস যুগিয়েছেন অন্বেষার বাবা।

ব্যক্তিগত জীবনে অন্বেষা যথেষ্ট স্পষ্টবক্তা। তিনি মনে করেন, মানব জন্ম শ্রেষ্ঠ জন্ম। কিন্তু মানুষ নিজেই তা নষ্ট করেন তাঁদের আচরণের মাধ্যমে। মানুষের উচিত মান ও হুঁশ দুই-ই রাখা। আচরণকে সঠিক করা। বর্তমানে অন্বেষা সিঙ্গল। তিনি জানেন না, তাঁর জীবনে কে আসবেন! কিন্তু অন্বেষা মনে করেন, তাঁর জীবনে যে-ই আসুন না কেন, তিনি যেন প্রকৃত মানুষ হন। তাঁর মেরুদন্ড যেন শক্ত থাকে। তবে মজা করে অন্বেষা বললেন, তিনি মূর্তি চান না। তাহলে তো অর্ডার দিয়ে বলতে হয়, কি ধরনের রূপ চান তিনি। প্রকৃত মানুষ চান অন্বেষা।

অন্বেষার বাবা তাঁকে একটি কথা সবসময় বলেন। অন্বেষার বাবার মতে, সকলে দাবি করেন, তাঁরা সৎ। কিন্তু অন্বেষার বাবা মনে করেন, মানুষটি সৎ হয়েই জন্মগ্রহণ করেছেন। ফলে তাঁর পক্ষে অসৎ হওয়া সম্ভব নয়। অন্বেষার সাক্ষাৎকারের এই অংশটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

নেটিজেনদের একাংশ লিখেছেন, অন্বেষার কথা শুনেই মনে হচ্ছে, তিনি যথেষ্ট শিক্ষিত। অনেকে লিখেছেন, অন্বেষা সাইকোলজির ছাত্রী। এই কারণেই জীবনকে তিনি এত তলিয়ে ভাবেন।

 

View this post on Instagram

 

A post shared by ♡ (@boron.aesthetics)

whatsapp logo