BollywoodHoop Plus

সিঁথিতে একফালি সিঁদুর উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নেহা কক্কর

নেহা৷ এই নামটি এখন বলিউড সঙ্গীত জগতে দাপিয়ে বেড়াচ্ছে। নেহা কক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন এখন বলিউডে হিট গান৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে বরাবরই শীর্ষে জায়গা করে নিয়েছেন এই মেয়ে। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা। ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। তিনি আর কেউ নন, ইনি হলেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর।

প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিও শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায় টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর রেগে গিয়েছিলেন। এরপর গত বছর অক্টোবর মাসে নেহা ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল দুনিয়াতে ৷ বিয়ের দিন গুগল ট্রেন্ডে প্রথম দিকেই ছিলেন নেহা ৷ নেহু আর রোহনের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

একদিন নেহা গানের জগতে প্রতিষ্ঠার জন্য বেশ কষ্ট করতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরো দুই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নিজের স্ট্রাগেলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। এই শিল্পী নেটিজেনদের হাত ধরেই একদিন গানের সফরে এসেছিলেন। তাই তিনি আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগেল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়৷ গানের জন্য তিনি যেমন ট্রেন্ডে রয়েছেন ঠিক একই ভাবে ভালো কাজের জন্য এই নাম মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা। সম্প্রতি নেহা কাক্কর জনপ্রিয় ইন্ডিয়ান আইডিয়াল শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে। তাঁকে ৫ লক্ষ টাকা অর্থ দিয়ে সাহায্য করলেন।

সম্প্রতি রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লা অভিনীত ‘মার্জানেয়া’ গানের ভিডিও ইউটিউবে মুক্তি হয়েছে। আর এই গানটি গেয়েছেন নেহা কাক্কার। ইতিমধ্যে এই গান বেশ জনপ্রিয় হয়েছে। নেহা গানের নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। মাঝে মাঝে নানান ফটোশুটের ছবি শেয়ার করেন। ইন্ডিয়াজ আইডল মঞ্চে আসার আগে কিছু সেক্সি ছবি পোস্ট করলেন। একটি নীল রঙের সুন্দর লেহেঙ্গা পড়ে আর খোলা চুল সাথে নিউড মেক আপ সাথে মানানসই কানের দুল। লেহেঙ্গার ব্লাউজটি গোল্ডেন কাজ করা। উন্মুক্ত ক্লিভেজে বেশ হট লাগছিলেন অভিনেত্রী। এই ছবি পোস্টের সাথে লাইক কমেন্টসে ভরে যায়। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo