whatsapp channel

Nusrat Jahan: সন্তানের পিতৃ পরিচয় স্পষ্ট করতে চলেছেন নুসরত জাহান!

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন।…

Avatar

HoopHaap Digital Media

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। নুসরতের পুত্রসন্তানের নাম হল ঈশান ( Yishaan)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চান তিনি। তবে যশ নিজেই এসএমএস করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে নুসরতের পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। এবার হয়তো নুসরত ধীরে ধীরে সবার সামনে আনতে চলেছেন ঈশানের পিতৃপরিচয়।

সম্প্রতি নুসরত ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর মুখে মেকআপ নেই, পরনে রয়েছে একটি কালো-সাদা স্ট্রাইপড শার্ট। নুসরত ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, যাদের কাছ থেকে পরামর্শ নেওয়ার প্রয়োজন নেই, তাদের সমালোচনাও শোনার দরকার নেই। ছবিটি শেয়ার করে নুসরত লিখেছেন, এই ছবিটি তুলেছেন ‘ড‍্যাডি’। এরপরেই যশকে এই ছবির সাথে লিঙ্ক-আপ করতে শুরু করেছেন নেটিজেনরা। নিজের মাতৃত্ব উপভোগ করছেন নুসরত।

30 শে অগস্ট হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে নুসরতকে। নুসরতের চিকিৎসক ডঃ রাজীব আগরওয়াল (Rajib Agarwal) জানিয়েছেন, নুসরতকে খুঁটিনাটি সমস্ত কিছু বুঝিয়ে দিয়েছেন ভারপ্রাপ্ত নার্সরা। এদিন নুসরত গাড়িতে ওঠার সময় যশের কোলে ছিল সদ্যোজাত ঈশান।

নুসরতের মাতৃত্বকালীন সময়ের পুরোটা জুড়েই ছিলেন যশ। নুসরতের পরিবারের কাউকে নুসরতের পাশে দেখা যায়নি। এমনকি হাসপাতালেও যশই সর্বক্ষণ উপস্থিত ছিলেন। অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের সঙ্গে যোগাযোগ না করলেও তাঁর পুত্রসন্তানের সুস্থতা কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media