Bengali SerialHoop Plus

Misty Singh: স্বামী রেমোর জন্মদিনে নিজের হাতে পায়েস রাঁধলেন মিষ্টি, মধ্যরাত থেকেই শুরু সেলিব্রেশন!

চলতি বছরের মে মাসে সাতপাকে বাঁধা পড়েছিলেন মিষ্টি সিং (Mishty Singh) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমো দাস (Remo Das)। বিয়ের ছবি তো বটেই, ভাইরাল হয়েছিল তাঁদের ইউরোপে হানিমুনের ছবিও। তবে তা নিয়ে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন মিষ্টি। তাঁকে অনেকেই জিজ্ঞাসা করেছিলেন, বিলাসবহুল জীবনযাপনের জন্য এত অর্থ কোথা থেকে পান তিনি! মিষ্টি জানিয়েছিলেন, তিনি বরাবর এই ধরনের জীবনযাপন করে আসছেন। এর মধ্যেই তাঁর স্বামী রেমোর জন্মদিনে ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন মিষ্টি।

মিষ্টির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি ও রেমো একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন। এদিন মিষ্টির পরনে ছিল নীল রঙের ক্রপ টপ ও কালো রঙের স্কার্ট। রেমো পরেছিলেন ক্যাজুয়াল শার্ট ও ট্রাউজার। রেমোর জন্মদিনের ছবির ক্যাপশনে মিষ্টি জানিয়েছেন, তাঁর সাথে রেমোর কুড়ি বছরের বন্ধুত্ব। কোনোদিনই তিনি ভাবেননি রেমোর মতো দেবদূত স্বামী হিসাবে আসবেন তাঁর জীবনে। কিন্তু মিষ্টি মনে করেন, রেমোকে বিয়ে করাই ছিল তাঁর জীবনের সেরা ঘটনা। এই ছবিগুলির ক্যাপশনে রেমো লিখেছেন, তাঁর জীবনের সেরা উপহার তাঁর স্ত্রী মিষ্টি। মিষ্টিও প্রত্যুত্তরে তাঁকে জানিয়েছেন ভালোবাসা। রবিবার মধ্যরাত থেকে শুরু হয়েছিল রেমোর জন্মদিনের সেলিব্রেশন। উপস্থিত হয়েছিলেন রেমোর ঘনিষ্ঠ বন্ধুরা।

মিষ্টি জানালেন, নিজের হাতে রেমোর জন্মদিনের কেক বানিয়েছেন মিষ্টির দিদি। এছাড়াও রেমোর মা রান্না করেছেন অসাধারণ বাঙালি মেনু। ছিল চিংড়ি মাছের মালাইকারি, মাটন কষা, চিকেন পোলাও-এর মতো পদ। তবে রেমোর জন্মদিনে নিজের হাতে প্রথমবার চালের পায়েস রান্না করেছেন মিষ্টি। কেক কাটার পাশাপাশি মিষ্টির শ্বশুর-শাশুড়ি আশীর্বাদ করেছেন তাঁদের পুত্রকে। সকাল থেকে পরিবারের সাথে সময় কাটালেও সন্ধ্যাবেলা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে তিনি ও রেমো যাবেন বাইরে ডিনার সারতে।

এখনও অবধি মিষ্টি ভেবে রেখেছেন, স্বামীকে একটি সোনার চেন উপহার দেবেন তিনি। কারণ বার্সেলোনাতে চুরি হয়ে গিয়েছিল রেমোর গলার চেন।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo