BollywoodHoop Plus

চেষ্টা করেও হলনা শেষরক্ষা, প্রয়াত হলেন অরিজিৎ সিংয়ের মা, শোকের ছায়া গায়কের পরিবারে!

বহু চেষ্টার পরেও শেষ রক্ষা হলনা। চলে গেলেন বিখ্যাত গায়ক অরিজিৎ সিং এর মা। বুধবার রাত ১১টায় প্রয়াত হন তিনি। ভর্তি ছিলেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। কিছুদিন আগেও তার দরকার ছিল রক্তের। সেই রক্ত মিললেও, শেষ রক্ষা করা গেল না। হাসপাতাল সূত্রে খবর, সেরিব্রাল স্ট্রোকে মৃত্যু হয়েছে তাঁর।

প্রসঙ্গত, কিছু দিন আগে জিয়াগঞ্জে অসুস্থ হয়ে পড়েন অরিজিৎ এর মা। সেইসময় স্থানীয় হাসপাতালে ভর্তি কার হয়েছিল, পরবর্তী সময়ে পরিস্থিতি বিগড়লে তাঁর দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর জানা যায় তার শরীরে প্লেটলেট সংখ্যা খুবই কম। সেই কারণে প্রয়োজন ডোনারের। অথচ গায়কের মায়ের ব্লাড গ্রুপ খুবই বিরল (এ নেগেটিভ), সেই কারণে ডোনার পেতে সমস্যা হচ্ছে।

অরিজিৎ এর মায়ের রক্তের খোঁজে এগিয়ে আসেন সৃজিত থেকে স্বস্তিকা। মেলে ডোনার। রক্ত পাওয়ার পরেও অবস্থা বেগতিক হয়। একমো সাপোর্ট চলছিল তাঁর। কিন্তু, এরপরেও সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হন তিনি।

অরিজিৎ সিং এর মায়ের নাম অদিতি সিং। কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি। টানা ২১ দিন লড়াই চালান। এরপরেই সেরিব্রাল অ্যাটাকে প্রয়াত হন। শোক স্তব্ধ অরিজিৎ সিং এর গোটা পরিবার সহ তার অনুরাগীরা।

whatsapp logo