BollywoodHoop Plus

সকলের সামনে এই ৪ অভিনেত্রীর ওয়েব সিরিজ ভুলেও দেখবেন না

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ।

তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। এই প্রতিবেদনে এমনই কয়েকজন অভিনেত্রীকে নিয়ে আলোচনা হবে, যারা এই ধরণের সিরিজে কাজ করে জনপ্রিয় হয়েছেন।

■ রসিকা দুগ্গাল: এই অভিনেত্রীকে আসল নামে সকলে না চিনলেও চরিত্রের নাম অনুযায়ী তিনি ব্যাপক বিখ্যাত। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর দুই সিজনে কালীন ভাইয়ের স্ত্রী অর্থাৎ বিনা ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে তাঁর সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Rasika (@rasikadugal)

■ ফ্লোরা সাইনি এবং আনবেশি জৈন: এই দুজনকে কমবেশি সকলেই চেনেন। অল্ট বালাজি ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এ একাধিক খোলামেলা দৃশ্যে দেখা গেছে তাদের। চরম ঘনিষ্ঠতা এবং যৌনতার জোয়ার দিয়েই তারা অভিনয় করেন। তাই পুরুষ ভক্তদের কাছে এই দুজন গোপনে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

■ কিয়ারা আডবানী: বলিউডের এই অভিনেত্রীও তার কেরিয়ারের শুরুর দিকে এমন এক সিরিজে অভিনয় ককরে সাড়া ফেলেছিলেন। তার অভিনীত ‘লাস্ট স্টোরি’-তে তার নজরকাড়া সাহসী ও খোলামেলা দৃশ্যে অভিনয় দর্শকদের মোহিত করেছিল।

■ ত্রিধা চৌধুরী: এই বাঙালি অভিনেত্রীকে ববিতা ভাবি নামেই চেনেন অনেকে। এমএক্স অরিজিনালস-এর ‘আশ্রম’ সিরিজে তাকে দেখা গেছে এই চরিত্রে। ববি দেওলের সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা