whatsapp channel

সম্পর্ক বিচ্ছেদে জীবনে নতুন মোড়, হাঁটুর বয়সী ছেলের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী!

সম্পর্কের ইতি টানা হয়ে গেছে বিষ বছরেই। কাগজে-কলমে কতটা কি এগিয়েছে তা বলা মুশকিল, তবে শ্রাবন্তী ও রোশনের মুখোমুখি প্রেম বন্ধ। দুজনের আবাসন আলাদা, চিন্তা-ভাবনাও আলাদা দিকে এগোচ্ছে। রোশন তো…

Avatar

HoopHaap Digital Media

সম্পর্কের ইতি টানা হয়ে গেছে বিষ বছরেই। কাগজে-কলমে কতটা কি এগিয়েছে তা বলা মুশকিল, তবে শ্রাবন্তী ও রোশনের মুখোমুখি প্রেম বন্ধ। দুজনের আবাসন আলাদা, চিন্তা-ভাবনাও আলাদা দিকে এগোচ্ছে। রোশন তো মিডিয়াকেই জানিয়েই দিয়েছেন যে তাঁর সঙ্গে শ্রাবন্তীর কোন যোগাযোগ নেই। দর্শকদের মধ্যে কৌতূহল বেড়েছে এই জুটির সম্পর্কের রসায়ন নিয়ে। ঠিক এই কৌতূহলের মধ্যেই এক ফোঁটা লেবুর রসের মতন কাজ করেছে শ্রাবন্তী পুত্রের জমাটি প্রেম। গুঞ্জন আসছে এক উঠতি মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন ঝিনুক।

ঝিনুক আর দামিনীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঝিনুক। অবশ্য ছেলের পাশাপাশি মাও কিছু কম যান না। রোশনের থেকে মুখ ফিরিয়ে আরেকজনের সঙ্গে নতুন ফটোশ্যুটে দেখা গেল শ্রাবন্তীকে। খুবই অল্প বয়স ছেলেটির। ঝিনুকের থেকে হয়তো কয়েক বছরের বড় বলে অনুমান করছেন নেটিজেনরা। এদিন শ্রাবন্তী গোলাপি রঙের একটি গাউন গায়ে চাপিয়ে নতুন একজন ছেলের সঙ্গে ফটোশ্যুট করালেন। এই ফটোশ্যুটের পরে ফের নিজের চর্চার জায়গায় বহাল থেকেছেন এই টলি ডিভা। তাহলে কি বছরের শুরুতে নতুন প্রেম দেখতে পাবে অনুরাগীরা?

ব্যপারটা খুলেই বলা যাক। সম্প্রতি একটি রোমান্টিক গানের শুটিং শেষ করেছেন বাংলাদেশের শান্ত খান ও কলকাতার শ্রাবন্তী। বর্তমানে পোস্ট প্রডাকশনের চলছে। আসন্ন ঈদে ‘বিক্ষোভ’ মুক্তি পাবে। এই ‘বিক্ষোভ’ সিনেমার শ্যুটিং এর একটি গানের দৃশ্যের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যা দেখে নেটিজেনরা ভাবতে শুরু করেছেন “চতুর্থ বারান্দার দারপ্রান্তে এখন শ্রাবন্তী দেখার বিষয় এই যাত্রা কততম বারান্দায় এসে সমাপ্ত হয়, যাই হোক জিবনটাকে খুবই উপভোগ করছেন”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media