whatsapp channel

তৃণা থেকে কিভাবে গুনগুন হন অভিনেত্রী! ফাঁস হলো সেই রহস্য, ভাইরাল ভিডিও

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই 'শ্রীময়ী' শেষ 'খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই ‘শ্রীময়ী’ শেষ ‘খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। টিআরপিতে থাকে প্রথম পাঁচে সর্বদা। কিন্তু এই ধারাবাহিক নিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তোলপাড়। অনুগামীদের মধ্যে একাংশ নেটপাড়ায় রীতিমতো বিক্ষোভ শুরু করে দিলেন ‘খড়কুটো’ পরিচালকের বিরুদ্ধে ৷ ‘খড়কুটো’র বিরুদ্ধে তাঁদের একটাই রাগ, কেন পরিচালক এই দৃশ্য দৃশ্যায়িত করতে একটুকু ভাবছেননা?

Advertisements

তা ‘খড়কুটো’তে এমন কী ঘটল যা নিয়ে হঠাৎ এরকম মনে করছে সকলে ভাবছেন তো। আসল ব্যপার হল, সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিকের আসন্ন এপিসোডের একটি টিজা ৷ যেখানে দেখা গিয়েছে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে গুনগুন। সকলের প্রিয় গুনগুনের এই স্টেপ নেওয়ার দৃশ্য নিয়ে সমালোচনা শুরু হয় ৷ নেটিজেনেদের একাংশের মত, এর আগেও খড়কুটো ধারাবাহিকে আত্মহত্যার দৃশ্য দেখানো হয়েছিল ৷ আবার সেইরকমই এক দৃশ্য ৷ নেটিজেনরা মনে করছেন, গোটা বিশ্বে মানসিক অবসাদ এবং তার ফল হিসেবে আত্মহত্যার ঘটনা বেড়েই চলেছে ৷ আবার টেলিভিশনের পর্দাতে এই রকম ঘটনা দেখলে সাধারণ মানুষ আবার এই ঘটনার অনুসরণ করবে। এই নিয়ে চলে তীব্র প্রতিবাদ।

Advertisements

না না সত্যি সত্যি গুনগুন আত্মহত্যা করেনি৷ পুরোটাই ছিল মজার ছলে। জ্যেঠু শাসন করে গুনগুনকে আর সেই রাগেই আর জ্যেঠু শ্বশুরকে শায়েস্তা করার জন্য একটা ঘুমের ওষুধ খেয়ে আর একটা খালি কৌটো হাতে নিয়ে নাটক করে। অন্যদিকে গুনগুনের এই স্টেপে সৌজন্য ভয়ে পেয়ে যায়। অবশ্য গুনগুন নিজের দোষ স্বীকার করে নিয়ে সরি বলে। অন্যদিকে গুনগুনের এই আত্মহত্যা না করা দেখে গুনগুনের অনুগামীরা বেশ স্বস্তি পান। ওরা মনে মনে বেশ আনন্দ পান। অনেকের মাথা ঠান্ডা হয় কিন্তু পরিচালকের ওপর সামান্য ক্ষোভ থেকেই যায়।

Advertisements

গুনগুন ওরফে তৃণা সাহা রিলের মতো রিয়েল লাইফে নিজের মনের মানুষ নীল ভট্টাচার্যের সাথে বিয়ে করে জমিয়ে সংসার করছেন। পাশাপাশি মধুচন্দ্রিমায় যেতে পারেনি নীল তৃণা। কারণ দুজনেই নিজের অভিনয় আর কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। এর পাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় আছেন৷ তৃণা থেকে কিভাবে গুনগুন হয়ে সকলের সামনে আসেন এবার সেই রিল ভিডিও করলেন তৃণা। সেটে ঢুকে একে বারে মেক আপ রুমে প্রবেশ করে ঘন্টার পর ঘন্টা আয়নার সামনে মেক আপ করেন। এই ভিডিও করে খড়কুটো মেক আপ আর্টিস্টদের ধন্যবাদ জানালেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media