BollywoodHoop Plus

Malaika Arora: ৪৯ বছর বয়সে মা হতে চলেছেন মালাইকা অরোরা!

খান পরিবারের সঙ্গে ছিন্ন হয়েছে সম্পর্ক। তিনি এখন যেন স্বাধীনচেতা এক নারী। বয়সের বাঁধনকে বুড়ো আঙুল দেখিয়ে এখন এক তন্বীর মতো জীবনযাপন করছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। আর সম্পর্কের বিষয়ে তিনি বরাবরই বেশ খোলামেলা। এখন শ্রীদেবীর (Sri Devi) সৎ পুত্র অর্জুন কাপুরের (Arjun Kapoor)/সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে খুব শীঘ্রই কাপুর পরিবারে নববধূর বেশে আসতে চলেছেন মালাইকা। ফলে জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখা এখন যার কাছে সময়ের অপেক্ষামাত্র।

তবে গত বছরের আগস্ট মাসে অভিনেত্রীকে নিয়ে এক নতুন গুঞ্জন তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল যে সেই সময় নাকি সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন অভিনেত্রী। আর এই নিয়ে রীতিমতো শোরগোল পড়েছিল তারকা থেকে ভক্তমহলে। আর এই বিষয়কে ঘিরে এত একটি বিতর্ক তৈরি হয়েছিল। এই বিতর্ক এমনটা ছিল যে ঐ সন্তানের বাবা কে হবেন। মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান নাকি অভিনেত্রীর প্রেমিক অর্জুন কাপুর। এই নিয়ে নানা মন্তব্য ও প্রতি-মন্তব্যের ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। আদৌ কি সত্যি ছিল এই খবর? দেখুন সবিস্তারে।

জানা গেছে, বিগত কয়েকবছর ধরেই অর্জুনের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন এই অভিনেত্রী। অসমবয়সী প্রেমের জন্য অনেকেই কটাক্ষ করেছেন অভিনেত্রীকে। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে অর্জুন-মালাইকা নাকি ব্যক্তিগত জীবনে আরও একধাপ এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার কথা ভেবেছিলেন। আর এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি অর্জুনের সন্তানের মা হতে চান। এই সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, সমস্ত সম্পর্ককেই শেষমেশ একটা চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে হয়। এরইমধ্যে ভাইরাল মালাইকার বেবি বাম্পের ছবি, যা সম্পূর্ণ ফেক এবং ফটোশপের দ্বারা নির্মিত।

যদিও এরপরেই অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল জানিয়েছিল যে অর্জুন-মালাইকা নিজেদের সম্পর্ককে এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার প্ল্যানিং করছেন। যদিও অর্জুন কপুর সেই সময় সাফ জানিয়ে দেন যে এখনই বিয়ের কোনও প্ল্যান নেই তাঁদের।