whatsapp channel

কাজের মেয়েকে বিছানায় এনে শরীরের খেলা দেখালেন বৃদ্ধ মালিক, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

রগরগে, মচমচে, রোম্যান্টিক সিরিজ দেখতে চাইলে চোখ রাখতে হবে নির্দিষ্ট কিছু ওয়েব প্ল্যাটফর্মে। যেখানে প্রতিনিয়ত বোল্ড সিরিজ মুক্তি পায়। আজকের প্রতিবেদনে আমরা এমন এক ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো যেটা…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

রগরগে, মচমচে, রোম্যান্টিক সিরিজ দেখতে চাইলে চোখ রাখতে হবে নির্দিষ্ট কিছু ওয়েব প্ল্যাটফর্মে। যেখানে প্রতিনিয়ত বোল্ড সিরিজ মুক্তি পায়। আজকের প্রতিবেদনে আমরা এমন এক ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো যেটা আপনার চিন্তাভাবনার বাইরে। এর ট্রেলার দেখলে আপনার রাতের ঘুম হারাম হতে বাধ্য। তবে, এই ধরনের সিরিজ শুধু মাত্র একক মনোরঞ্জনের জন্য, ভুলেও ছোটদের সামনে বা পরিবারের সাথে বসে দেখবেন না।

Advertisements

বর্তমান সময়ে মানুষের রুচির যেমন ব্যাপক পরিবর্তন হয়েছে তেমন মানুষের দেখার দৃষ্টিভঙ্গিও পাল্টেছে। মানুষ এখন ভুলেছে ধারাবাহিক, সিনেমা। পরিবর্তে, মানুষ ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। ULLU, ALT Balaji, KOOKU, Digi Movieplex হল এক একটি ওয়েব প্ল্যাটফর্ম। এখানে প্রতিনিয়ত বোল্ড সিরিজ মুক্তি পায়। দর্শকরাও এই সিরিজগুলো চুটিয়ে উপভোগ করে, তাই আজকের প্রতিবেদন তাদের জন্য যারা সাহসী সিরিজ দেখতে পছন্দ করে।

Advertisements

আজকের আলোচ্য সিরিজটির নাম হল ‘বাবুজি ঘর পার হে পার্ট ২'(BabuJi Ghar Par Hai)।এই সিরিজ দেখলে আপনি নিজের নিয়ন্ত্রণ হারাতে পারেন। প্রত্যেকটা ছত্রে রয়েছে শরীর গরম করে দেওয়ার মতন সাহসী দৃশ্য। এর ট্রেলার দেখলে আপনার রাতের ঘুম হারাম হতে বাধ্য। তবে, এই ধরনের সিরিজ শুধু মাত্র একক মনোরঞ্জনের জন্য, ভুলেও ছোটদের সামনে বা পরিবারের সাথে বসে দেখবেন না।

Advertisements

ভাবছেন কি আছে এই গল্পে? গল্পের প্লট অনুযায়ী, একটি বাড়িতে এক অন্ধ শ্বশুর, তার ছেলে বৌমা ও কাজের মহিলা থাকে। শ্বশুর বাড়ির কাজের মেয়ের থেকে সাহায্য নিলে সে তার সাথে ঘনিষ্ঠ হতে চায়। কাজের বউকে ডেকে অশ্লীল কাজ করতে বাধ্য করে শ্বশুর। একদিন ছেলের বৌ সবটা দেখে ফেলে। হাতে নাতে ধরে ফেলে শ্বশুরকে। কিন্তু, বৌমা কম যায় না। সে ওই কাজের মেয়েটিকে বলে তার স্বামীর সাথে একই কাজ করতে, অন্যদিকে সেও তার শ্বশুরের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এভাবেই গল্প এগিয়ে যেতে থাকে। শেষ পর্যন্ত কি পরিনতি হয় দেখার জন্য দেখতে হবে (BabuJi Ghar Par Hai )।

Advertisements

whatsapp logo
Advertisements