BollywoodHoop PlusHoop Video

Ratan Raajputh: ষাট বছর বয়সী বৃদ্ধের থেকে যে প্রস্তাব পেয়েছিলেন পর্দার সন্তোষী

অভিনেত্রী রতন রাজপুত (Ratan Rajput) বর্তমানে একজন ভ্লগার হিসাবেও তুমুল জনপ্রিয়। কখনও তাঁকে দেখা যায় গ্রামের মহিলাদের সাথে চাষ-আবাদ করতে। কখনও নিজের জীবনের কাহিনী শেয়ার করেন রতন। এবার তাঁর জীবন সম্পর্কে সামনে এল চমকপ্রদ তথ্য। রতন তাঁর ভ্লগে জানালেন, তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন।

চৌদ্দ বছর আগে এই ঘটনাটি ঘটেছিল রতনের সাথে। তখন তিনি সবেমাত্র মুম্বইয়ে এসেছেন। কাজের খোঁজে ইন্ডাস্ট্রিতে অডিশন দিতে শুরু করেছিলেন রতন। সেই সময় এক ষাট-পঁয়ষট্টি বছর বয়স্ক ব্যক্তি রতনকে অপমান করে বলেন, তাঁর ত্বক ও চুল অত্যন্ত খারাপ। এমনকি তিনি সঠিক পোশাক পরতেও জানেন না। ওই ব্যক্তির মতে, রতনকে তাঁর সম্পূর্ণ লুক পরিবর্তন করতে হবে। রতনের সম্পূর্ণ মেকওভার করতে দুই থেকে আড়াই লক্ষ টাকার কাছাকাছি খরচ হবে বলে জানান ওই ব্যক্তি। এরপরেই তিনি বলেন, কেন তিনি রতনের জন্য এত টাকা খরচ করবেন! রতন যদি চান, ওই ব্যক্তি তাঁর জন্য অত টাকা খরচ করুন, তাহলে তাঁর সাথে রতনকে বন্ধুত্ব করতে হবে। তাঁকে বানাতে হবে রতনের গডফাদার।

হকচকিয়ে গিয়েছিলেন রতন। তিনি সরাসরি ওই ব্যক্তিকে বলেছিলেন, তিনি রতনের বাবার বয়সী। রতন তাঁকে সম্মান করেন। কিন্তু তাঁর সাথে বন্ধুত্ব করা রতনের পক্ষে সম্ভব নয়। রতনের মুখে এই কথা শুনে ওই ব্যক্তি রেগে উঠে বলেন, তিনি বিনামুল্যে রতনের জন্য কিছুই করবেন না। রতন যদি অভিনয় জগতে প্রবেশ করতে চান, তাহলে তাঁকে স্মার্ট হতে হবে। এমনকি ওই ব্যক্তি বলেন, তাঁর মেয়ে যদি নায়িকা হতে চাইত, তাহলে তিনি তার সাথেও শুতেন। এই কথা শুনে চমকে গিয়েছিলেন রতন।

রতন জানিয়েছেন, বর্তমানে তিনি কখনও যদি ওই ব্যক্তির দেখা পান, তিনি লোকটির মুখে জুতো ছুঁড়ে মারবেন। এই ঘটনার বহু পরে জনপ্রিয় সিরিয়াল ‘আগলে জনম মোহে বিটিয়া হি কিজো’-র মাধ্যমে সর্বাধিক পরিচিত হয়েছিলেন রতন।

Related Articles