Bengali SerialHoop Plus

রিজওয়ানের সাথে গোপন সম্পর্কে রয়েছেন দেবচন্দ্রিমা!

প্রাক্তন প্রেমিক সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর বর্তমান প্রেমিকার সাথে ব্রেক-আপ নিয়ে ইন্ডাস্ট্রি যখন সরগরম, সেই সময় আবারও খবরের শিরোনাম দখল করলেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)। সায়ন্তর সাথে ব্রেক-আপের সময় অনেকেই দেবচন্দ্রিমার সাথে তাঁর সহ-অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh) ওরফে সানির বন্ধুত্বকে দায়ী করেছিলেন। কিন্তু দেবচন্দ্রিমা এই ঘটনার প্রতিবাদ করে বলেছিলেন, রিজওয়ানের সাথে তাঁর ভালো বন্ধুত্ব কোনো সম্পর্ক ভাঙার জন্য দায়ী নয়। তবে এই বন্ধুত্ব সম্ভবতঃ অনেকটাই এগিয়ে গিয়েছে। অন্তত রিজওয়ানের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট এমনই ইঙ্গিত দিচ্ছে।

29 শে মার্চ দেবচন্দ্রিমার জন্মদিনে তাঁকে বিশেষ ভাবে শুভেচ্ছা জানিয়েছেন রিজওয়ান। তিনি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে দেবচন্দ্রিমাকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। দেবচন্দ্রিমার পরনে উজ্জ্বল হলুদ রঙের পোশাক, গলায় অক্সিডাইজড চোকার। রিজওয়ান পরেছেন গ্রে রঙের প্রিন্টেড শেরওয়ানি। এছাড়াও একটি ইন্সটাগ্রাম রিল পোস্ট করেছেন রিজওয়ান। ছবি ও ভিডিও শেয়ার করে দেবচন্দ্রিমার উদ্দেশ্যে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন তাঁর নায়িকার স্বপ্ন যেন সত্যি হয়। এরপরেই নেটিজেনদের একাংশের অনুরোধ, তাঁরা এই জুটিকে বাস্তবেও দেখতে চান। তবে দেবচন্দ্রিমার সাথে রিজওয়ানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে স্টুডিওপাড়ার অন্দরে।

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দেবচন্দ্রিমার সাথে রিজওয়ানের অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার আগেই সায়ন্তর সাথে সম্পর্কে ইতি টেনেছিলেন দেবচন্দ্রিমা।

পরবর্তীকালে দেবচন্দ্রিমাকে দেখা গেছে ‘সাহেবের চিঠি’-তে। অপরদিকে রিজওয়ানকে শেষবার দেখা গিয়েছিল ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে। দুটি ধারাবাহিক আপাতত শেষ। আগামী কাজের অপেক্ষায় দিন গুনছেন দুই নায়ক-নায়িকা।

whatsapp logo