whatsapp channel

Urfi Javed: মাত্র পনের বছর বয়সে যৌনকর্মী উর্ফি!

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় রোজই তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে শিরোনামে থাকেন। গত মাসেই তাঁর ফ্যাশনকে কটাক্ষ করে একজন ফ্যাশন ডিজাইনার বলেছিলেন, উর্ফির জন্য তাঁর দুঃখ হয়, ফ্যাশন সম্পর্কে তাঁর…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় রোজই তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে শিরোনামে থাকেন। গত মাসেই তাঁর ফ্যাশনকে কটাক্ষ করে একজন ফ্যাশন ডিজাইনার বলেছিলেন, উর্ফির জন্য তাঁর দুঃখ হয়, ফ্যাশন সম্পর্কে তাঁর পড়াশোনা করা উচিত। তাঁকে একহাত নিয়েছিলেন উর্ফি। কিন্তু একসময় উর্ফির ছবি পর্ণ সাইটে চলে গিয়েছিল। তার জন্য দায়ী ছিল তাঁর পরিবার।

লখনউ-এর অত্যন্ত রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি। তাঁর বয়স তখন পনের বছর। তৎকালীন লখনউও ছিল যথেষ্ট রক্ষণশীল। তারা মেয়েদের জিনস-টপ পরাও পছন্দ করত না। কিন্তু উর্ফির খুব ইচ্ছা হত কোল্ড-শোল্ডার টপ পরার। তবে ইদানিং এই ধরনের টপকে কোল্ড-শোল্ডার বলা হলেও তখন তা কাঁধ খোলা টপ নামেই পরিচিত ছিল। গোটা লখনউ খুঁজেও সেই টপ পাওয়া যায়নি। ফলে নিজের হাতে কাঁধ খোলা টপ বানিয়ে পরেছিলেন উর্ফি। এমনকি সেই ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কিন্তু অদ্ভুতভাবে ফেসবুক থেকে উর্ফির ছবি কে বা কারা পোস্ট করে দিয়েছিল পর্ণ সাইটে। স্বাভাবিক ভাবেই তা জানাজানি হয়ে যায়। কেউ ঘটনাটিকে যাচাই না করেই উর্ফিকে দিয়ে দেন যৌনকর্মীর তকমা। সাধারণ একটি টিউব টপ পরার ফলে এই ঘটনা ঘটবে তা ধারণা ছিল না উর্ফির। পরিবারও উর্ফির দোষ দিতে শুরু করে। সবাই বলতে থাকেন, উর্ফি এমন পোশাক পরে ফেসবুকে ছবি আপলোড করেছেন বলেই এই ধরনের ঘটনা ঘটেছে।

কিন্তু মাত্র পনের বছর বয়সী কিশোরীর জীবনে এই ঘটনা তাকে মানসিক ভাবে শক্তিশালী করে তুলেছিল। এরপর উর্ফি বাড়ি ছেড়ে চলে আসেন মুম্বই। অনেক লড়াইয়ের পর নিজেকে অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত করেন তিনি। বিগ বস ওটিটি তাঁকে পরিচিতি দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo