BollywoodHoop Plus

Mouni Roy: স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরাবন্দি হলেন মৌনি রায়!

আগামী জানুয়ারি মাসে মৌনি রায় (Mouni Roy) ও সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর প্রথম বিবাহবার্ষিকী। চলতি বছর জানুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। সুরজ দুবাই প্রবাসী ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার। বর্তমানে মৌনিও সেখানে রয়েছেন। তাঁরা দুজনে ছুটি কাটাচ্ছেন দোহাতে। সেখান থেকে নিত্যনতুন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন মৌনি। সম্প্রতি সুরজের সাথে তিনি শেয়ার করেছেন কয়েকটি ঘনিষ্ঠ ছবি।

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ল্যাভেন্ডার রঙের শর্ট ড্রেস। ড্রেসটি বেলস্লিভ। পাশাপাশি এর নেকে রয়েছে সামান্য ডিটেলিং। এই পোশাকের সাথে চুল খোলা রেখেছেন মৌনি। হালকা মেকআপ করেছেন। সুরজের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম শর্ট। প্রকৃতির মাঝে একে অপরকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন মৌনি ও সুরজ। কখনও সুরজ চুম্বন করছেন মৌনিকে। কখনও বা মৌনি চুম্বন করছেন সুরজকে। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন , তাঁর। এর সাথে জুড়েছেন একটি পৃথিবীর ইমোজি ও একটি ত্রিশূলের ইমোজি। অর্থাৎ সুরজ তাঁর পৃথিবী ও শক্তি বলে জানিয়েছেন মৌনি।

বলিউড সেলেবদের অত্যন্ত পছন্দ হয়েছে মৌনি ও সুরজের ছবিগুলি। সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। শ্রদ্ধা আর্য (Shraddha Arya), শমিতা শেঠি (Shamita Shetty), আশকা গোরাডিয়া (Ashka Goradia), কোরিওগ্রাফার প্রতীক উটেঈর (Pratik Utekar), গায়ক মনমিত (Manmeet)-রাও মৌনির ছবিগুলিতে লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। অপরদিকে অনুরাগীরাও তাঁকে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়।

চলতি বছর রিলিজ করেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন মৌনি। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)