whatsapp channel

শ্যুটিংয়ের ফাঁকে একান্তে সময় কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো…

Avatar

HoopHaap Digital Media

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে। মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের কাছে এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম বেশ পছন্দের। এই সেলিব্রেটিরা নিজেদের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন এই সেলিব্রেটিরা। বলিউড থেকে টলিউড কেউই এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত নেই তা বলা বেশ মুশকিল।

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এই অভিনেত্রী তাঁর ব্যতিক্রম নন। তিনি এখন অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ও ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রচনা।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে অনেক দূরে চলে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নং ওয়ান রিয়ালিটি শোয়ের প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

বয়স ৪৬৷ তবুও এই অভিনেত্রীকে দেখলে তা মনে হয়না। এই বয়সে এসে একটু ও গ্ল্যামার কমেনি। প্রায়শই নিজের হট ফটোশুট আর রিল ভিডিয়ো দিয়ে কাঁপাচ্ছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। কলকাতায় বেশ জাঁকিয়ে শীত পড়েছে। কিন্তু অভিনেত্রীকে দেখেই বোঝাই যাচ্ছেনা বরং নিজের শরীরের উষ্ণতায় সরগরম রাখছে অভিনেত্রী। নতুন বছরে শীতের নতুন লুক নিয়ে হাজির অভিনেত্রী। নিজের ইন্সটায় এবার শীতের ফ্যাশনের নতুন ফটোশুট শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। যেখানে অভিনেত্রীকে ধূসর ও নীল রঙের শর্ট হাই নেক পোশাকের সঙ্গে মানানসই হাই হিল, খোলা চুল, চোখে সানগ্লাস, প্রয়োজনমতো মেকআপ স্টাইলে গটগট করে হেঁটে আসছেন ক্যামেরার দিকে। দিদির হট নেসে কুপোকাত নেট পাড়া। দিদি আবারো বুঝিয়ে দিলেন জীবনের পথে চলার জন্য যে ছন্দের প্রয়োজন তা দিদির জীবনে হারিয়ে যায়নি বরং বেশ সতেজ আছে। নিমেষে ভাইরাল এই নতুন উইন্টার ফটোসেশান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media