Hoop PlusRegional

অনিচ্ছা সত্ত্বেও বাবা হতে চলেছেন সুপারস্টার দক্ষিণী অভিনেতা!

দাম্পত্য সম্পর্ককে মজবুত করে সন্তান। তা সে গর্ভজাত হোক বা সারোগেসি অথবা দত্তক। কিন্তু জুন মাসে দক্ষিণী তারকা রাম চরণ (Ram Charan)-এর স্ত্রী উপাসনা (Upasana)-র কন্ঠে শোনা গিয়েছিল অন্য সুর। তিনি সদগুরুর কাছে গিয়ে জানিয়েছিলেন, মা হতে চান না তিনি। কারণ জনসংখ্যা নিয়ন্ত্রণ তাঁর মূল উদ্দেশ্য। সোশ্যাল মিডিয়া সহ ইন্ডাস্ট্রির মানুষজনও উপাসনার সমালোচনা করতে শুরু করেছিলেন। কিন্তু উপাসনার কয়েকজন অনুরাগীর মতে, তাঁর ব্যক্তিগত জীবনে তিনি নিজের ইচ্ছা অনুযায়ী সিদ্ধান্ত নেবেন। তবে উপাসনার সিদ্ধান্ত হয়তো মেনে নিতে পারেননি পরিবারের সদস্যরা। তার প্রমাণ রাম চরণের পিতা ও তারকা- রাজনীতিবিদ চিরঞ্জীবি(Chiranjeevi)-র সাম্প্রতিক টুইট।

চিরঞ্জীবি টুইট করে জানিয়েছেন, রামচরণ ও উপাসনা তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন। এই খবর জানিয়ে চিরঞ্জীবি ও তাঁর পরিবারের পক্ষ থেকে অনুরাগীদের অনেক ভালোবাসা জানানো হয়েছে। 2012 সালে উপাসনার সাথে রাম চরণের বিয়ে হয়। এরপর বারবার উপাসনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন রটেছে। কয়েক মাস আগে উপাসনা জানান, বিয়ের পর সন্তান নেওয়ার সিদ্ধান্ত তাঁর একান্ত নিজস্ব। উপাসনা ও রাম চরণ দুজনের কেউই তাড়াতাড়ি সন্তান চাননি। উপাসনার মাতৃত্ব নিয়ে ভয় ছিল। তিনি ওজন কমাতে ব্যস্ত ছিলেন।

অপরদিকে রাম চরণ বলেছিলেন, মেগাস্টার চিরঞ্জীবির সন্তান হওয়ার কারণে ইন্ডাস্ট্রির প্রতি তাঁর কিছু দায়িত্ব রয়েছে। সন্তান এলে যা পালন করা সম্ভব হবে না। কিন্তু চিরঞ্জীবির টুইট প্রমাণ করেছে, উপাসনা ও রাম চরণ দুজনেই তাঁদের সিদ্ধান্ত পরিবর্তন করতে বাধ্য হয়েছেন।

রাম চরণ অভিনীত ‘আরআরআর’ ফিল্মটি বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। অপরদিকে উপাসনা বর্তমানে অ্যাপোলো লাইফের ভাইস চেয়ারপার্সন।

 

View this post on Instagram

 

A post shared by Ram Charan (@alwaysramcharan)

whatsapp logo