Hoop PlusTollywood

স্বামীর সঙ্গে বিবাহ বার্ষিকী পালন করলেন জনপ্রিয় ‘ঝুমা বৌদি’, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

বঙ্গ ললনা অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন। অভিনয়ের স্বার্থে নিজের আসল নাম পাল্টে হয়েছেন মোনালিসা। বঙ্গ কন্যা মোনালিসা বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে ‘নজর’ ধারাবাহিকে খলনায়িকা হিসেবে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। বর্তমানে অভিনেত্রী ‘নমক ইশক কা’ ধারাবাহিকে একজন নর্তকীর চরিত্রে অভিনয় করছেন।

করোনার পর সেরকম অভিনয়ে দেখা না গেলে প্রতিদিন একবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উপস্থিত থাকতেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয় তাই তো নিজের ইন্সটাগ্রাম রিলেও গান চালিয়ে তুমুল নাচ করে দেওয়রদের রাতের ঘুম কেড়ে নিতে বেশ ওস্তাদ। মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে।

৩ বছর আগে সলমান খানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেছিলেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে ঘরও করছেন। নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন আর সেখান থেকে উষ্ণ প্রেমের নানান মুহূর্ত শেয়ার করেছেন নজর নায়িকা।

গতকাল ছিল ১৭ই জানুয়ারি। ৪ বছর আগে এই দিনেই নিজের ভালোবাসার মানুষের সাথে বিয়ে করেন অভিনেত্রী। আর রাত ১২টা হতেই স্বামীর হাত ধরে নিজেদের বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেত্রী। লাল সাদা প্রিন্টেড জাম্পস্যুট আর খোলা চুল সাথে শুধু লাল লিপস্টিকের সাথে বিনা মেক আপে সেজেছিলেন। আর বিক্রান্ত এই দিন সবুজ টিশার্ট পড়ে স্ত্রীর সাথে চকোলেট কেক খাওয়ালেন। একে অপরকে কেক খাওয়ানো আর আদুরে অন্তঃরঙ্গ মুহূর্ত সময় কাটালেন অভিনেত্রী। আর এই মুহূর্তগুলি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo