Advertisements

টিআরপিতে নেই হেরফের, চ্যানেলের ভোল বদলাতে মাঝপথেই শেষ স্টারের এই সিরিয়াল!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টেলিভিশন সিরিয়াল (Television Serial) বিনোদন জগতের একটি গুরুত্বপূর্ণ অংশ। দৈনন্দিন জীবনে বিনোদন বলতে সিরিয়ালই বোঝেন বহু দর্শক। আর দর্শকদের প্রতিদিনের বিনোদনের যোগানের জন্য একগুচ্ছ ধারাবাহিক তো রয়েছেই। বিভিন্ন চ্যানেলে অবশ্য নতুন নতুন সিরিয়ালের ধুম লেগেই রয়েছে। জি বাংলায় সদ্য শুরু হয়েছে নতুন দুটি সিরিয়াল। দুটি ধারাবাহিক শেষ হয়ে জায়গা পেয়েছে নতুন গুলি। এবার জানা গেল, স্টার জলসাতেও খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় সিরিয়াল।

টিআরপি কম থাকা মানেই যে কোনো সিরিয়ালের কাছে একটি চিন্তার বিষয়। নতুন সিরিয়াল শুরুর ক্ষেত্রে মূলত সবথেকে কম টিআরপি প্রাপ্ত পুরনো সিরিয়ালটিকেই বাদ দেওয়া হয়। বর্তমানে স্টার জলসায় সবথেকে কম টিআরপির ধারাবাহিকের কথা উঠলে ‘রামপ্রসাদ’ (Ramprasad) এর নাম বলতেই হবে। আর এবার তীব্র গুঞ্জন বলছে, আগামীতে নতুন একটি সিরিয়ালের জন্য শেষ করে দেওয়া হতে পারে রামপ্রসাদ সিরিয়ালটি।

টেলি পাড়ায় কানাঘুষো বলছে, স্টার জলসায় খুব শীঘ্রই শুরু হতে পারে অভিনেতা প্রতীক সেনের নতুন ধারাবাহিক। আর ঘরের ছেলের সিরিয়ালকে জায়গা দিতে হলে তো সরতে হবে পুরনোদেরই। বর্তমানে টিআরপি লক্ষণীয় ভাবে কম রামপ্রসাদের। গত সপ্তাহেও ১৬ নম্বর স্থানে তালিকার শেষে জায়গা হয়েছিল এই ধারাবাহিকটির। উপরন্তু রামপ্রসাদের পরিচালকও চলে যাচ্ছেন নতুন ধারাবাহিকের পরিচালনা করতে। এমতাবস্থায় টিআরপির কতটা পরিবর্তন হবে তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে সত্যিই রামপ্রসাদ শেষ হয়ে যাবে কিনা তা নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণাই করা হয়নি চ্যানেলের তরফে।

খুব শীঘ্রই জলসায় শুরু হচ্ছে ‘রোশনাই’। শন বন্দ্যোপাধ্যায় এবং অনুষ্কা গোস্বামীর এই আসন্ন ধারাবাহিকটিকে জায়গায় করে দিতে শেষ হচ্ছে ওম সাহানি এবং তৃণা সাহা অভিনীত ‘লাভ বিয়ে আজকাল’। সম্প্রচার শুরু হওয়ার পর বছর ঘুরতেই এবার শেষের পথে এই ধারাবাহিকটি। তবে শেষ সম্প্রচারের দিনক্ষণ এখনও জানানো হয়নি চ্যানেলের তরফে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow