BollywoodHoop Plus

ফের বিয়ের পিঁড়িতে দিয়া, পুরনো সম্পর্কের কষ্ট ভুলে চুপিসারে বিয়ে সারবেন অভিনেত্রী

চলছে বিয়ের মরশুম, এরমধ্যে চলছে আবার প্রেমের সপ্তাহ। ফেব্রুয়ারি মানেই ভালোবাসার রঙে সেজে ওঠার সময়, তাই আবারও নতুন করে সেজে উঠতে চান “রহনা হ্যায় তেরে দিল মে খ্যাত নায়িকা দিয়া মির্জা। সূত্রের খবর আগামী ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী দিয়া মির্জা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কার সঙ্গে বিয়ে করছেন এই অভিনেত্রী? পাত্রের নাম বৈভব রেকি (Vaibhav Rekhi)। পেশায় ব্যবসায়ী তিনি। গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। কখনোই এই সম্পর্ককে

যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের (Vaibhav Rekhi) সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর। যদিও সোশ্যাল মিডিয়া বা অন্যকোথাও তিনি তার হবু বরকে আনেননি। চুপচাপ প্রেম পর্ব চালিয়ে গেছেন তিনি। এমনকি বিয়েটাও চুপিচুপি সারতে চাইছেন দিয়া।

প্রসঙ্গত, সাহিল সঙ্ঘের সঙ্গে বিয়ে করেছিলেন দিয়া ২০১৪ তে। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে অভিনেত্রী এখনও পর্যন্ত কিছুই বলেননি। অবশ্য দিয়া সম্প্রতি টুইট করে জানিয়েছেন, ” ১১ বছর একসঙ্গে থাকার এবং একে অপরের জীবন ভাগ করে নেওয়ার পর আমরা একত্রিতভাবে বিচ্ছেদের সিদ্ধান্তে এসে পৌঁছেছি। একে অপরের প্রতি আমাদের সম্মান ও ভালোবাসা রয়েছে। সেজন্য আমরা বন্ধু থাকবো। আমাদের দুজনের রাস্তা এবার ভিন্ন হলেও আমরা একে অপরের সঙ্গে যেই বন্ধুত্ব শেয়ার করি, সেটা আজীবন থাকবে।”

প্রাক্তন মিস ইন্ডিয়া দিয়া মির্জা একটা সময় ঐশ্বর্য রাইয়ের রূপের সঙ্গে তুলনা করা হতো, তারপরেও কিছু হিন্দি সিনেমায় তাকে দেখা গিয়েছে। এর থেকেও বেশি দেখা গিয়েছে ফটোগ্রাফি কাজে। ওয়াইল্ড ফটোগ্রাফির উপর তার দারুন নেশা। মাঝে মধ্যেই ক্যামেরা হাতে বেরিয়ে যান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

এই মুহূর্তে তেলেগু ছবি ‘ওয়ার্ল্ড ডগ’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এর আগে অনুভব সিনহার ‘থাপ্পর’ ছবিতে তাঁকে শেষবার দেখা গিয়েছিল। এছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করছেন দিয়া মির্জা।

whatsapp logo