BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, কালো উলের বিকিনি পরে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে, কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে, কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যেই তাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি তার বাড়ি ড্রয়িং রুমে সোফার সামনেই নাচ পরিবেশন করেছেন। আবার কখনো রাস্তায় দাঁড়িয়েও নেচে ভাইরাল ভিডিও প্রকাশ্যে এনেছেন। অসাধারণ নাচ প্রত্যেককে একেবারে চমকে দিয়েছিলাম, লাল রংয়ের সালোয়ার কামিজ পরে অঞ্জলিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। অসাধারণ নাচটি একবার দেখলেই আপনার মনে হবে যে কি অসাধারণ নাচেন অঞ্জলি আরোরা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের সামনে বিকিনি পরে তিনি উদ্যম নাচেন, তাকে এর আগেও আমরা খোলা রাস্তায় কিংবা নিজের বাড়িতে নাচতে দেখেছি, তবে সমুদ্রের ধারে এমনই একটা পরিবেশ সৃষ্টি করতে কিন্তু এর আগে আমরা দেখিনি। ভিডিওটি দেওয়ার সঙ্গে সঙ্গে অনুরাগীরা একবারে ভিডিওটির উপরে ঝাঁপিয়ে পড়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে এমন ভাবে নাচতে দেখে কার না ভালো লাগে। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক