Hoop PlusTollywood

Dev: চোখের উপর ব্যান্ডেজ! গুরুতর জখম হয়ে একি অবস্থা দেবের

‘বিগ-বি’ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পর এবার অভিনেতা দেব (Dev), শুটিং করতে গিয়ে আহত হলেন বাংলার বর্তমান প্রজন্মের সুপারস্টার। চোট পেলেন অভিনেতা। চোখের কাছে ব্যান্ডেজ নিয়েই দেখা দিলেন ভক্তদের। তবে শরীরে চোট লাগলেও যে মনে ‘বসন্তের ফাগুনের জোয়ার বয়ে গেছে অভিনেতার, তা তার পোস্ট দেখেই স্পষ্ট হল। কিন্তু কিভাবে আহত হলেন দেব? শুটিংয়ের সেটে কি কোনোভাবে পড়ে গিয়ে ঘটল দুর্ঘটনা? অভিনেতার চিন্তায় রাতের ঘুম উড়ল অনুরাগীদের।

গত সোমবার সকালে জানা যায়, বলিউডের নামজাদা অভিনেতা অমিতাভ বচ্চন আহত হন শুটিংয়ের সেটে। হায়দ্রাবাদের একটি শুটিং সেটে চোট পান বলিউডের ‘বিগ-বি’। সপ্তাহের শুরুতেই এই খবরে উদ্বিগ্নতা বেড়েছিল বি-টাউনে। তবে অভিনেতা একটি ব্লগ পোস্টে নিজেই জানান যে তার পাঁজরে চোট লেগেছে এবং কয়েক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন তিনি। আর দলের দিন সন্ধ্যায় একইভাবে উদ্বিগ্নতা বাড়ল টলিপাড়ায়। কারীন এদিন ওড়িশায় শুটিং চলাকালীন আহত হলেন অভিনেতা দেব। তার পোস্টেই মিলল এই দুর্ঘটনার খবর।

মঙ্গলবার অভিনেতা দেব নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে তিনি অনুরাগীদের দোলযাত্রার শুভেচ্ছা জানান। এই ছবিতে অভিনেতার পাশাপাশি দেখা যায় ‘বাঘাযতিন’-এর গোটা টিমকে। সকলের মুখেই ছিল রংবেরঙের আবির। মোটামুটি সকলেই বসন্তের রঙে নিজেদের রাঙিয়ে ক্যামেরাবন্দি হন মধ্যমণি দেবের সঙ্গে। কিন্তু দেবের এ কি অবস্থা! চোখের উপর এরকম ব্যান্ডেজ কেন? এই ছবি দেখেই অনেকে আঁচ করেন যে অভিনয় করতে গিয়েই হয়তো চোট পেয়েছেন অভিনেতা।

যদিও এই বিষয়ে অভিনেতা নিজে কিছুই জানান নি। প্রসঙ্গত, ‘বাঘাযতিন’ ছবির শুটিংয়ের কাজের জন্য বর্তমানে অভিনেতা দেব সহ গোটা টিম রয়েছেন ওড়িশায়। এক সপ্তাহ ধরে সেখানে কাজ চলছে বলে জানা গেছে। অরুণ রায় পরিচালিত এই ছবিতে বিপ্লবী যতিন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। অনেকেই মনে করছেন এই ছবিতে অনেক একশন দৃশ্য রয়েছে, আর এই দৃশ্যের শুটিংয়ের সময়েই হয়তো আহত হয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)