Kareena-Taimur: আয়াকে আঙুল তুলে হুমকি দিলেন করিনা পুত্র, তৈমুরের শিক্ষা নিয়ে প্রশ্ন নেটিজেনদের

জন্মলগ্ন থেকেই নিজের নামের জন্য অত্যন্ত বিতর্কিত তৈমুর (Taimur)। তার নামের সঙ্গে কুখ্যাত শাসক তৈমুর লং-এর নামের মিল থাকায় সেই সময় অসন্তুষ্ট হয়েছিলেন নেটিজেনদের একাংশ। এবার আবারও তাঁদের সমালোচনার সম্মুখীন…

HoopHaap Digital Media

জন্মলগ্ন থেকেই নিজের নামের জন্য অত্যন্ত বিতর্কিত তৈমুর (Taimur)। তার নামের সঙ্গে কুখ্যাত শাসক তৈমুর লং-এর নামের মিল থাকায় সেই সময় অসন্তুষ্ট হয়েছিলেন নেটিজেনদের একাংশ। এবার আবারও তাঁদের সমালোচনার সম্মুখীন হল তৈমুর।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, তার গভর্নেসের সঙ্গে খারাপ ব্যবহার করছে তৈমুর। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে তার মা করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর সঙ্গে ঘুরতে বেরোচ্ছে তৈমুর। করিনার পরনে ডেনিম পালাজো, সবুজ রঙের স্লিভলেস টপ ও চোখে সানগ্লাস। করিনা বাড়ি থেকে বেরিয়ে গাড়ির দিকে এগোচ্ছেন। পিছনে ছটফট করতে করতে আসছে তৈমুর। তার সাথেই রয়েছেন তার গভর্নেস সাবিত্রী (Savitri)। তৈমুরের পিঠে তিনি হাত দিয়ে এগিয়ে নিয়ে যেতে চাইলে আঙুল তুলে তৈমুর তাঁকে বলে, তাকে স্পর্শ না করতে। এরপর করিনার সঙ্গে গাড়ির দিকে এগিয়ে যায় তৈমুর। পিছনে যান সাবিত্রী। এরপর তিনি তৈমুরকে পিঠে হাত দিয়ে গাড়িতে উঠতে সাহায্য করেন। কিন্তু এই পুরো ঘটনায় একবারও মুখ খুলতে দেখা যায়নি করিনাকে। এর ফলেই আরও রেখেছেন নেটিজেনরা।

তাঁদের বক্তব্য, তৈমুরের মা-বাবাও হয়তো বাড়িতে সাবিত্রীর সাথে এই ধরনের ব্যবহার করেন যা দেখে তৈমুর এই শিক্ষা লাভ করেছে। অনেকেই বলেছেন, তৈমুরের এত সাহস কি করে হয় তার মায়ের বয়সী এক মহিলার সঙ্গে এই ধরনের আচরণ করার। তৈমুরের জন্মের পর থেকেই তার দেখাশোনা করেন সাবিত্রী। এর আগেও তৈমুরের সাথে তিনি পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন।

জুহুর একটি হাই প্রোফাইল সংস্থা থেকে সাবিত্রীকে নিয়ে এসেছিলেন করিনা। শোনা যাচ্ছে, সাবিত্রীর মাসিক বেতন দেড় লক্ষের কাছাকাছি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)