Hoop PlusTollywood

Yuvaan: উধাও একমাথা কোঁকড়া চুল, নতুন লুকে অনুরাগীদের চমকে দিলেন খুদে ইউভান

২০২০ সালে মাতৃত্ব লাভ করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খুদে সদস্যের নাম রেখেছিলেন ইউভান। একরত্তি ইউভান আস্তে আস্তে বড় হচ্ছে। আর নিজের সন্তানের বেড়ে ওঠার প্রতিটি ছোট ছোট মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মধ্যে ভাগ করে নিচ্ছেন ব্যারাকপুরের বিধায়ক এবং পরিচালক রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

কখনও ইউভানকে দেখা যায় দুষ্টুমিতে মেতে উঠতে কখনও আবার দেখা যায় একরাশ সারল্যের হাসিতে ধরা দিতে। এভাবেই নানা মজায় সারাদিন মেতে থাকেন রাজপুত্তুর। তার দুষ্ট-মিষ্টি নানা ছোট ছোট কার্যকলাপ অভিনেত্রী সযত্নে বন্দী করে রাখেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই খুদে ইউভানকে দেখা যাচ্ছিল ছবি দেখে দাদুকে চিনতে। ছবিটি কার সেই বোধ তাঁর নেই। কিন্তু তাও তাঁর মুখ দিয়ে অস্ফুটে বেরিয়ে আসছে ‘দাদা’।

আজ তার মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রামে ছোট্ট একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে খুদে ইউভানের মাথায় একটি চুলও আস্ত নেই। সমস্ত চুল তাঁর উড়ে গিয়েছে। মস্তক মুন্ডন করে নেটিজেনদের ভাষায় ‘ন্যাড়া গুড়গুড়ি’ হয়ে গেছে ইউভান। তার মাথার সমস্ত চুল যেন কেউ খেয়ে নিয়ে গিয়েছে এমনটাই মনে করছে ইউভান। একমাথা ঝাঁকড়া চুল ছিল ইউভানের। এখন সেই চুল খুঁজে না পেয়ে রীতিমতো সমস্যায় পড়েছে ইউভান। মাথায় হাত দিয়ে যেন হারিয়ে যাওয়া চুলকে খুঁজছে সে। অভিনেত্রী আজ এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘সব চলে গেল!’

একরত্তি ইউভানকে এরকম ন্যাড়া অবস্থায় দেখে নেটিজেনরা তো হেসেই কুল পাচ্ছেন না। যদিও ভিডিওটিতে ইউভানের মুখ দেখা যাচ্ছেনা। কিন্তু চুল কেটে যে তাকে আরও মিষ্টি লাগছে এই কথা বলেন সকল নেটিজেন। ভিডিওটি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। হাজার হাজার অনুরাগীরা তাদের ভালোবাসা কমেন্ট বক্সে জানান। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ছোট্ট ইউভানের জন্য অনেক হৃদয়ের ইমোজি পাঠান। অভিনেত্রী দেবলীনা কুমার লেখেন, ‘হায় রে!’ বাঙালিদের ১৮ মাসে মস্তক-মুণ্ডন এর একটি রীতি রয়েছে। ছোট্ট ইউভান সেই রীতি পালন করতে গিয়ে ন্যাড়া হয়েছে কিনা এই কৌতুহল প্রকাশ করেন কিছু নেটিজেন।

whatsapp logo