BollywoodHoop Plus

Urfi Javed: কোনোরকমে ঢাকা গোপনাঙ্গ, ছোট্ট ছোট্ট টি-ব্যাগ দিয়ে পোশাক বানালেন উরফি জাভেদ

বলিউডে অদ্ভুত পোশাক পড়ে যদি কেউ ক্যামেরার সামনে আসেন তাহলে সবার আগে যার নাম পড়তে হয়, তিনি হলেন উরফি জাভেদ। অদ্ভুত রকমের পোশাক পরে তিনি সকলের সামনে খুব সহজেই চলে আসেন। তার যখন যা দিয়ে পোশাক তৈরি করতে ইচ্ছা করেন তাই তিনি তার ট্রেলারকে দিয়ে বানিয়ে ফেলেন। কখনো প্রায় নগ্ন অবস্থায় কখনো বা অর্থনগ্ন অবস্থায় তিনি ক্যামেরার সামনে আসতে এতটুকু দ্বিধাবোধ করেন না। এই নিয়ে নানাভাবে নেতিবাচক মন্তব্য ঊরফির দিকে ধেয়ে আসে, উরফি কিন্তু এই ধরনের মন্তব্যকে খুব একটা পাত্তাই দেয় না। কারণ তিনি ভীষণ স্বাধীনচেতা একজন মানুষ তিনি মনে মনে যা ভাবেন তা তিনি পুরি ছাড়েন।

সম্প্রতি আরো অবাক করা কান্ড করলেন উরফি। টি ব্যাগ দিয়ে পোশাক বানিয়ে ফেললেন, ভিডিওটি শুরুতেই দেখা যাচ্ছে, এক কাপ চা নিয়ে বসে চা খাচ্ছেন। কাপের মধ্যে একটা টি ব্যাগ রাখা আছে। চা খেতে খেতেই তার হঠাৎ মনে হল এই টি ব্যাগগুলো দিয়ে যদি পোশাক বানিয়ে ফেলা যায়। তেমন ভাবা তেমন কাজ। টি ব্যাগ দিয়ে অসাধারণ পোশাক বানিয়ে পরেও ফেললেন উরফি। সাথে করেছেন অসাধারণ মেকআপ।

তার দিকে ধেয়ে আসে নেতিবাচক মন্তব্য। কিন্তু তারপরও ওর এতোটুকু টনক নড়েনি তার। তিনি ওইভাবেই এবং নানান রকম অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে হাজির হন। কিছুদিন আগে তাকে আদিম মানুষের মতো গাছের ছাল দিয়ে পোশাক বানাতেও দেখা গেছে। সেই নিয়েও নানান রকম প্রশ্ন করেছেন তার নিন্দুকরা। ছোটবেলা থেকেই তিনি নানান রকম লাঞ্ছনার শিকার হয়েছেন, সেই জন্যই তার মধ্যে একটা অদ্ভুত রয়েছে তিনি যেটা করবেন মনে করেন সেটাই তিনি করে ছাড়েন।

এছাড়া ছোটবেলা থেকেই অভিনয় জগত ছাড়াও ফ্যাশনের দুনিয়াতেও তিনি বেশ ইন্টারেস্টেড ছিলেন। সম্প্রতি তার এই ছবিটা প্রায় ৬৪ হাজার মানুষ লাইক করেছেন এবং এক হাজার আরও বেশি মানুষ কমেন্ট করেছে তবে আর দেরি কেন আপনিও কিন্তু এই অসাধারণ ছবিটি দেখে ফেলতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles