whatsapp channel

Iman Chakraborty: বহু মানুষের সাথে সম্পর্কে জড়িয়ে ঠকেছি: ইমন চক্রবর্তী

বর্তমানে শোভন গাঙ্গুলী (Shovan Ganguly) গায়ক হিসাবে যথেষ্ট জনপ্রিয়। কিন্তু যখন তাঁর তুলনায় বয়সে বড় ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে শোভনের সম্পর্ক ছিল, তখন তিনি এতটাও জনপ্রিয় ছিলেন না। পরবর্তীকালে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে শোভন গাঙ্গুলী (Shovan Ganguly) গায়ক হিসাবে যথেষ্ট জনপ্রিয়। কিন্তু যখন তাঁর তুলনায় বয়সে বড় ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে শোভনের সম্পর্ক ছিল, তখন তিনি এতটাও জনপ্রিয় ছিলেন না। পরবর্তীকালে ইমনের সাথে সম্পর্ক ভাঙার ফলে সকলে গায়িকাকে দায়ী করলেও বর্তমানে সবকিছুর উপর থেকে উঠে গিয়েছে ধোঁয়াশা। এমনকি বাংলাদেশের সংবাদমাধ্যম চ্যানেল আই-এর সাম্প্রতিক সাক্ষাৎকারে ইমন কারও নাম না নিয়ে নিজেও স্বীকার করেছেন, বহু মানুষের সাথে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) তাঁকে পরিপূর্ণ করেছেন।

Advertisements

ইমন ও নীলাঞ্জনের বিয়ের দুই বছর পূর্ণ হয়ে গিয়েছে। এদিন চ্যানেল আই-এর টক শোয়ের সঞ্চালক ইমনকে জিজ্ঞাসা করেন, নীলাঞ্জন তাঁকে কিভাবে ইমপ্রেস করেছিলেন! উত্তরে ইমন জানান, প্রথম দিন কফি ডেটে গিয়ে তাঁর সাথে জাকির হোসেন (Zakir Hassain)-কে আলোচনা করেছিলেন নীলাঞ্জন। তিনি টানা গান নিয়ে কথা বলে যাওয়ার ফলে ইমনের অসহ্য লেগেছিল। তবে পরবর্তীকালে তাঁকে ভালোবেসে ফেলেছিলেন ইমন। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, জীবনে বহু মানুষের সাথে সম্পর্কে গিয়ে ঠকেছেন ইমন। তবে তিনি ওই মানুষগুলিকে খারাপ মনে করেন না। ইমনের মতে, হয়তো তাঁরা তাঁদের দিক থেকে যথেষ্ট ভালো। কিন্তু খারাপ নন ইমন নিজেও। ঈশ্বরে বিশ্বাসী ইমন মনে করেন, উপরের অজানা কোনো এক জগতেই তৈরি হয়েছিল তাঁদের সম্পর্ক।

Advertisements

উপরওয়ালাই নীলাঞ্জনকে বানিয়েছেন তাঁর জন্য বলে মত পোষণ করেন ইমন। ইমন নামক তালার চাবির নাম নীলাঞ্জন। কে কাকে পেয়েছেন তার তুলনায় সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাঁরা একসাথে জীবন কাটাচ্ছেন এবং আগামী দিনেও তাঁদের সম্পর্কের ভিত শক্ত রাখতে চান। নীলাঞ্জন মনে করেন, কথা না বলেও নিজের জীবনকে অনেকটাই বদলে ফেলেছেন তাঁরা।

Advertisements

নীলাঞ্জনকে বিয়ের পর ইমন শিখেছেন নিয়মানুবর্তিতা। শুধুমাত্র কেরিয়ারে উন্নতি নয়, নীলাঞ্জন তাঁর স্ত্রীকে শিখিয়েছেন নিজেকে সময় দিতে। স্বামীর পরামর্শেই যোগা শুরু করেন ইমন। বর্তমানে তিনি বাড়তি ওজন ঝরিয়ে আরও সুন্দরী হয়ে উঠেছেন। কর্তৃত্ব নয়, একে অপরের সাপোর্ট সিস্টেম হয়ে উঠেছেন ইমন ও নীলাঞ্জন।

Advertisements

whatsapp logo
Advertisements