Hoop StoryHoop Viral

সারেগামাপা নিয়ে এখনো ক্রমাগত ট্রোল ইমনকে, সপাটে যোগ্য জবাব দিলেন জনপ্রিয় গায়িকা

জি বাংলার মঞ্চে অনুষ্ঠিত হওয়া এক বড় মাপের সংগীত প্রতিযোগিতা হল সারেগামাপা। সেই সা রে গা মা পা র গ্র্যান্ড ফিনালের পর থেকেই সেরার সেরা বিজয়ী নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে গোটা সোশাল মিডিয়া জুড়ে নেটিজেনরা। সমস্ত রাগ পড়েছে ইমন চক্রবর্তীর উপরে। অনেকেই বলেছেন, ইমন চক্রবর্তী নাকি নিজের পয়সা খরচ করে অর্কদ্বীপ নিয়ে সেরার সেরা করেছেন। এছাড়াও ইমন চক্রবর্তীকে নানান ব্যক্তিগত কারণের জন্য ব্যতিব্যস্ত হতে হয়েছে। তিনি বিয়ের পরে কেন শাঁখা পরেননা, তিনি কেন জিন্স পরে রবীন্দ্রনাথের গান গেয়ে থাকেন ইত্যাদি নানা কারণে বারবার তাকে তোপের মুখে পড়তে হয়েছে। এই নিয়ে সরব হয়েছেন শিল্পী নিজেও।

ইয়াসের পর বৃহস্পতিবার ইমন সংগীত একাডেমির পক্ষ থেকে ত্রাণ নিয়ে পৌঁছনো হচ্ছে পূর্ব মেদিনীপুর তমলুক শহরের উদ্দেশ্যে। এবিষয়টি বলার জন্যই শিল্পী আবারো ফেসবুক লাইভে আসেন এবং নাগরিকদের উদ্দেশ্যে কড়া ভাষায় বলেন যে ‘ঘরে বসে কাঠি না করে, ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে ত্রাণ বিতরণ করুন’। আসলে বর্তমানে হাতের কাছে একটি মুঠোফোন থাকার ফলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকমের কথা বলা খুব সহজ ব্যাপার হয়ে গেছে এখন। কিন্তু শিল্পীর বক্তব্য ঘরে বসে অনেক বড় বড় কথা বলা যায়, তিনি সকলের উদ্দেশ্যে বলেছেন যে, বৃহস্পতিবার তিনি দেখে নেবেন যে কতজন তার পাশে এসে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেন।

গত বছরেও যে সময় আম্ফান এবং অতিমারিতে বিধ্বস্ত হয়েছিল শহর থেকে গ্রামাঞ্চল সেই সময়ও তিনি পাশে অনেককেই পেয়েছিলেন এবং তিনি আশা রাখবেন যে, ইমন সংগীত একাডেমীর পাশে অনেকেই দাঁড়াবেন। আর শিল্পী এমনটাও জানিয়েছেন, যারা যারা তার পাশে কাঁধে কাঁধ মিলিয়ে থাকতে সাহায্য করবেন, তাদেরকে ‘ইমন সংগীত একাডেমী কোনদিন ভুলবেনা’। আর যারা ঘরে বসে বসে শুধু সমালোচনা করেন তাদের উদ্দেশ্যে কড়া ভাবে জানিয়ে দিলেন শিল্পী, তিনি বললেন, আপনারা নিজেদের মত বাঁচুন, বাকিদেরও সুস্থভাবে বাঁচতে দিন।

দেখে নিন লাইভ ভিডিও টি-»

Related Articles