Sushant Singh Rajput: ভাইয়ের মৃত্যু আজও অবিশ্বাস্য, প্রয়াত সুশান্তের জন্মদিনে মনখারাপ দিদি শ্বেতার

Avatar

HoopHaap Digital Media

একমাত্র ভাইয়ের জন্মদিন আজ। কিন্তু, কোথায় সে? ২০২০ তে সকলকে কাদিয়ে সে চলে যায় পরলোকে। ১৪ ই জুন ছিল সেই বিশেষ দিন, যেদিন সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ উদ্ধার হয় তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে। খুন নাকি আত্মহত্যা সুস্পষ্ট হয়নি সেই ঘটনা, তবে প্রাথমিক অনুমান ও অনুসন্ধানের পর আত্মহত্যার তকমা দেওয়া হয়।

একটা সময় ছোট পর্দায় ধারাবাহিক, ড্যান্স রিয়্যালিটি শোতে অভিনয় করতেন সুশান্ত। ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয় হন। এরপর বড় পর্দায় সুযোগ। M.S.Dhoni থেকে কেদারনাথ, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, শুধ দেশী রোমান্স, পিকে সহ বেশ কিছু মুভি উপহার দেন সুশান্ত। একদিকে সিনেমা, অন্যদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রণয়ে আবদ্ধ হন তিনি। সবই ঠিক চলছিল, কিন্তু, ১৪ ই জুন আচমকা এমন কঠিন সিদ্ধান্তের মুখোমুখি হন সুশান্ত যার জন্য আজও অনেকের কাছে প্রশ্নের উত্তর অধরা। কিভাবে ও কেন মারা গেলেন তিনি?

যাইহোক, আজ এই প্রয়াত শিল্পীর জন্মদিন। বেচেঁ থাকলে কাজ করতেন, কিন্তু তিনি চলে গিয়েছেন তারাদের দেশে। আজকের জন্মদিনের দিন স্মরণ করেই সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি ( Shweta Singh Kirti) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন ভাইয়ের উদ্দেশ্যে।

ভাইয়ের মিষ্টি স্মৃতি একজায়গায় এনে পোস্ট করেন শ্বেতা। এই ভিডিও দেখে এতটুকু বোঝার উপায় নেই যে সুশান্ত আর বেঁচে নেই। শ্বেতার ভিডিওতে অসংখ্য সাধারণ মানুষ শুভেচ্ছা জানিয়েছেন ঠিকই কিন্তু কোনো সেলিব্রিটি তাতে কোনো কমেন্ট করেননি। অভিনেত্রী রিয়া চক্রবর্তী থেকে অঙ্কিতা লোখান্ডে সকলের কাছেই সুশান্ত এখন অতীত। কিন্তু, তিনি বেচেঁ আছেন তার অনুরাগীদের মনের মধ্যে।

Avatar