Bengali SerialHoop Plus

Ananya Guha: খোলামেলা রঙিন বিকিনি পরে নিজেই নিজেকে ট্রোল অনন্যার!

এর আগে কয়েকবার অনন্যা গুহ (Ananya Guha)-কে দেখা গিয়েছে বিকিনি পরিহিত হয়ে। সেই ছবিও নেটদুনিয়ায় অবলীলায় শেয়ার করেছেন তিনি। সেই সময় স্কুলের গন্ডি পার হননি অনন্যা। তবু সব ধরনের পোশাকেই তিনি সাবলীল। তবে সম্প্রতি আবারও ইন্সটাগ্রামে অনন্যা শেয়ার করেছেন তাঁর বিকিনি পরিহিত ছবি। যথারীতি তিনি নন্দিত ও নিন্দিত দুই-ই হয়েছেন।

ইন্সটাগ্রামে অনন্যার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের বিকিনি। তবে বিকিনির উর্ধ্বাংশে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের সাথে আকাশি রঙের কম্বিনেশন। বিকিনির নুডল প‍্যাটার্নের স্লিভেও রয়েছে আকাশি-গোলাপি রঙের কম্বো। বিকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে অনন্যার ক্লিভেজ। বিকিনির নিম্নাংশটি সম্পূর্ণ গোলাপি রঙের। ধারের অংশে রয়েছে গোলাপি ফিতের ডিটেলিং। সুইমিং পুলের নীল জলের ধারে ছবিগুলি তুলেছেন অনন্যা। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। চোখের কোল ভরেছে হালকা কাজলে। ঠোঁট রাঙানো ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে অনন্যার চুল। ছবিতে কখনও তিনি সিডাক্টিভ। কখনও বা হাসিমুখে বসে রয়েছেন অনন্যা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, “ছি দিদি, তুমি কি নির্লজ্জ।“ ক্যাপশনের সাথে কালো সানগ্লাস পরা হাসির ইমোজি জুড়েছেন তিনি।

প্রকৃতপক্ষে, অনন্যা জানতেন, বিকিনি পরলে নেটদুনিয়ায় তাঁকে ট্রোল করা হতে পারে। এই কারণেই তিনি এই ক্যাপশন বেছে নিয়েছেন। অনন্যার চর্চিত প্রেমিক পেশায় ইউটিউবার সুকান্ত কুন্ডু (Sukanta Kundu) মজার ছলে দমকলের ফোন নম্বর শেয়ার করেছেন। সাথে জুড়েছেন দমকল ও আগুনের ইমোজি। মহিলা নেটিজেনদের একাংশ লিখেছেন, অনন্যা জানেন, তাঁর সমালোচনা করা হবে। ফলে ক্যাপশনের মাধ্যমে তার আগাম আঁচ দিয়েছেন তিনি।

জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ অনন্যাকে দিয়েছিল সর্বাধিক জনপ্রিয়তা। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’-তে।