whatsapp channel

Yuvaan: মাত্র ১ বছর বয়সেই ‘প্রথম ভালোবাসা’ খুঁজে পেল শুভশ্রী পুত্র ইউভান!

এক বছর জন্মদিন হয়ে গিয়েছে, এবার দরকার মিষ্টি প্রেমিকার। সেই প্রেমিকা খুঁজে পেয়েছে শুভশ্রী পুত্র ইউভান। প্রেমিকার সঙ্গে সে দুষ্টুমিতে ব্যস্ত। পায়ে পায়ে খুদে ইউভান এখন প্রেমিকার সঙ্গে ঘুরু ঘুরুতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক বছর জন্মদিন হয়ে গিয়েছে, এবার দরকার মিষ্টি প্রেমিকার। সেই প্রেমিকা খুঁজে পেয়েছে শুভশ্রী পুত্র ইউভান। প্রেমিকার সঙ্গে সে দুষ্টুমিতে ব্যস্ত। পায়ে পায়ে খুদে ইউভান এখন প্রেমিকার সঙ্গে ঘুরু ঘুরুতে ব্যস্ত। ভাবছেন প্রেমিকা কে? এই বয়সেই প্রেম? সেসব পরে জানবেন কিন্তু, এটা জেনে রাখুন খুদে সকাল সন্ধ্যে সেজেগুজে মাঠে ঘাটে প্রেম করছে। সেই প্রেমের ঘটনা ক্যামেরাবন্দী করেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisements

সেলিব্রিটি কিড বলে কথা তার গল্প কিছুটা হলেও আলাদা হবে। সেরকমই ইউভানের love life আলাদা। এই এক বছরের মধ্যে সে তার first love খুঁজে পেয়েছে। ভাবছেন তার প্রেমিকা কে? সেই প্রেমিকা গোলগাল, লালটে সুন্দরী, প্রেমিকাকে কাছে পেয়েই সে ঘুর ঘুর পাগল।

Advertisements

রাজ পূত্তুরের ইউভানের প্রেমিকার নাম হল – football. কি অবাক হলেন? হাঁ, কি ভাবছেন? ফুটবল খেলার মধ্যে দিয়ে সে নিজের প্রেম জোগাড় করতে ব্যাস্ত। এই সময়ে প্রেম বলতে ফুটবল বা অন্যান্য কোনো খেলাধুলো হতে পারে। সেরকমই ফুটবল নিয়ে মেতে রয়েছে ইউভান।

Advertisements

দুষ্টু দুষ্টু পায়ে সে ফুটবল খেলতে ব্যস্ত। একবার লাল বল, একবার রঙিন বল নিয়ে সে খেলতে ব্যাস্ত। শুভশ্রী সেই ভিডিও পোস্ট করে লেখে, football, his first love.

Advertisements

তাহলে ছোট্ট ইউভান প্রেম করছে ফুটবলের সঙ্গে। দেখুন সেই মজাদার মিষ্টি ভিডিও। শুভশ্রী সেই ভিডিও নিজেই ক্যাপচার করেছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media