whatsapp channel

সরু ফিতের গাউনে দৃশ্যমান চাবুক ফিগার, হট লুকে ভাইরাল সকলের প্রিয় বকুল

ঊষসী রায় (Ushashi Ray) বর্তমানে ছোট পর্দা থেকে দূরে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বড় পর্দাতেও খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন তিনি। করছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। তবে একবার ঊষসী জানিয়েছিলেন,…

Avatar

Nilanjana Pande

ঊষসী রায় (Ushashi Ray) বর্তমানে ছোট পর্দা থেকে দূরে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বড় পর্দাতেও খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন তিনি। করছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। তবে একবার ঊষসী জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া ছাড়া চলতে পারেন না তিনি। ফলে সোশ্যাল মিডিয়ায় ঊষসী যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন তিনি। সপ্তাহান্তে ঊষসী আবারও সকলের সাথে ভাগ করে নিলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

ঊষসীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের বডিকন গাউন। ডাবল নুডল স্লিভের এই গাউনের নেকলাইন ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে ঊষসীর ক্লিভেজ। পিঠের দিকেও গাউনটি ডিপ কাট। উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী। গোলাপি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর চোখে। রয়েছে কালো আইলাইনারের টান। লাল রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। গালে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। ঊষসী চুলে বেঁধেছেন মেসি বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের চারপাশে। কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড সোনালি রঙের ব্রেসলেট।

ঊষসী ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তিনি সারা সপ্তাহ কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর সর্বকনিষ্ঠ সদস্য জংকুক (Jungkook)-কে দেখে কাটিয়ে দিয়েছেন।

আগামী দিনে ঊষসীকে দেখা যাবে রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য়। এই ফিল্মে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo