Hoop PlusBollywood

Raj Kundra: জেলে কেন নগ্ন করা হয়েছিল শিল্পার স্বামী রাজকে!

Advertisements

পর্ণ ফিল্ম কান্ডে অভিযুক্ত থেকে এবার অভিনেতার ভূমিকায় উত্তরণ ঘটতে চলেছে রাজ কুন্দ্রা (Raj Kundra)-র। শিল্পা শেঠি (Shilpa Shetty)-র স্বামী রাজ প্রকৃতপক্ষে একজন ব্রিটিশ উদ্যোগপতি। কিন্তু 2021 সালে আচমকাই তাঁর বিরুদ্ধে ওঠে বেআইনি পর্ণ ফিল্ম বানানোর অভিযোগ। রাজকে রাতারাতি গ্রেফতার করে মুম্বই পুলিশ। এরপর লাগাতার দুই মাস আর্থার রোড জেলে বন্দি ছিলেন রাজ। জামিনে মুক্ত হওয়ার পর শিল্পা তাঁকে দেশের বাইরে চলে যেতে বললেও রাজ সিদ্ধান্ত নিয়েছিলেন , তাঁর কাহিনী বড় পর্দার মাধ্যমে সকলের সামনে আনবেন তিনি।

আগামী 3 রা নভেম্বর রিলিজ হতে চলেছে রাজের বলিউড ডেবিউ ‘ইউটি 69’। এই ফিল্মটি পরিচালনা করেছেন শাহনওয়াজ আলি (Shanawaz Ali)। আর্থার রোডে থাকাকালীন রাজের জীবনযাত্রাকে মূলতঃ তুলে ধরা হয়েছে ‘ইউটি 69’-এ। ফিল্ম রিলিজের প্রাক্কালে এই বিষয়ে মুখ খুললেন রাজ। তিনি জানান, আর্থার রোড জেলে তাঁকে তারকাদের জন্য তৈরি বিশেষ সেলে রাখা হয়নি। আর পাঁচজন সাধারণ বন্দির সাথে ছিলেন রাজ। তবে তারকাদের জন্য তৈরি সেলে কোনো বিশেষ সুবিধা না থাকলেও ওই সেলে মাত্র পাঁচজন থাকতে পারেন। কিন্তু সাধারণ বন্দিদের সেলে সংখ্যাটি হল আড়াইশোর কাছাকাছি। তবে তা নিয়ে রাজের কোনো অভিযোগ নেই।

রাজ জানিয়েছেন, সকলে তাঁর ও শিল্পার বিষয়ে জানতে চাইছিল। এমনকি ঠিকমতো খাওয়ার ও শোওয়ার ব্যবস্থাও ছিল না। কিন্তু আর্থার রোড জেলে রাজের কাছে সবচেয়ে যন্ত্রণাদায়ক হল তাঁর নগ্নতা। একদিকে যখন জেলের বাইরে রাজকে নিয়ে চলছে তুমুল আলোড়ন, অপরদিকে জেলের মধ্যে রাজকে নগ্ন করে পরীক্ষা করা হয়েছিল, তাঁর শরীরে কোনো মাদক লুকানো আছে কিনা! সেই মুহূর্তে রাজের মনে হয়েছিল, তাঁর সমস্ত মান-সম্মান নষ্ট হয়ে গিয়েছে।

আর্থার রোড জেলে দুই মাস কাটানো পর এই মামলায় জামিন পেয়েছেন রাজ। তবে এখনও অবধি মামলাটির নিষ্পত্তি হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Kundra (@onlyrajkundra)