whatsapp channel

Monami Ghosh: মেটালিক গোল্ডেন শাড়িতে নজর কাড়লেন মনামী, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

পাশের বাড়ির ইমেজ ভেঙে কবেই বেরিয়ে এসেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। হইচই-এর ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর বোল্ড মৌ বৌদির চরিত্রেও তিনি সমান সাবলীল। গত মার্চ মাসে কলকাতা জুড়ে নেমেছিল অ্যাওয়ার্ড সেরেমনির…

Avatar

Nilanjana Pande

পাশের বাড়ির ইমেজ ভেঙে কবেই বেরিয়ে এসেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। হইচই-এর ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর বোল্ড মৌ বৌদির চরিত্রেও তিনি সমান সাবলীল। গত মার্চ মাসে কলকাতা জুড়ে নেমেছিল অ্যাওয়ার্ড সেরেমনির ঢল। তারকাখচিত সন্ধ্যাগুলিতে নজর কেড়েছে মনামীর স্টাইল স্টেটমেন্ট। ‘ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ডস’-এ মনামীর মেটালের পোশাক সমালোচিত হলেও এরপর ছিল টেলিভিশনের একটি অ্যাওয়ার্ড শো। তাতে তাঁর পরনের শাড়ি যথেষ্ট প্রশংসিত হয়েছে।

মনামী নিজেই ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শাড়িতে তাঁর সেদিনের সন্ধ্যার অনেকগুলি ছবি শেয়ার করে নিয়েছেন। এদিন মনামীর পরনে ছিল সোনালি রঙের শিমারি মেটালিক শাড়ি। শাড়িটি স্প্যান্ডেক্স নামে একটি বিশেষ ফ্যাব্রিকের তৈরি। এই ফ্যাব্রিকের উপর শাড়ির রঙে ছিল মেটালিকের ছোঁয়া। এই ফ্যাব্রিক থেকেই তৈরি ব্লাউজ, শাড়িটির সাথে টিম আপ করেছিলেন মনামী। ব্লাউজটিও মেটালিক গোল্ডেন রঙের। হল্টারনেক ব্লাউজটি ব্যাকলেস। পিছনে বাঁধা রয়েছে শুধু একটি বো। ব্লাউজের ডিপ নেকলাইনের কারণে মনামীর ক্লিভেজ সামান্য উন্মুক্ত ছিল। হালকা মেকআপ করেছিলেন তিনি। খোলা চুলে ছিল কার্লের ছোঁয়া। মনামীর পরনের শাড়িটি ডিজাইন করেছেন নীল সাহা (Neel Saha)।

মনামীর ছবিগুলির কমেন্ট বক্সে নেটিজেনদের অধিকাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। তবে অনেকে খোলামেলা ব্লাউজ পরার জন্য মনামীর সমালোচনাও করেছেন। কিন্তু মনামী তাঁর হেটারদের কোনো উত্তর দেননি।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। ফিল্মে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের নায়ক চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo