whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, বেবি বাম্প লুকে ভাইরাল হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন। এবছরের বিবাহ -বার্ষিকী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন। এবছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে বেশী স্পেশাল। কারণ এবার করোনা সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা।আর এই ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিয়োতে সকলকে জানালেন অনিতা।

Advertisements

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরোপুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

Advertisements

প্রতিটি মেয়ে একদিন বিয়ে করে সুখে শান্তিতে সংসার শুরু করেন। বিবাহ একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাইলস্টোন। আর এটি শুধুমাত্র ‘মিস থেকে মিসেস’ এর ট্যাগলাইন পরিবর্তন করে না, শুরু হয় এক নতুন প্রজন্মের দিন গোনা। একটি মেয়ের কাছে সবচেয়ে বেশি আনন্দের মুহূর্ত কোনটা জানেন যখন তার পরিবারে একটি নতুন জীবনের শুরু হয়। তবে সবচেয়ে ভাল অংশটি হল যখন সে সেই মেয়ে নিজের গর্ভাবস্থা পরীক্ষা কিটে লাল রেখা দেখতে পায়। তখন সেই মুহুর্তে অনুভব করতে পারে তার মধ্যে বেড়ে ওঠা নতুন সদস্যকে। নিজের সন্তানকে আগমনের নানান অসাবধানতাকে দূরে সরিয়ে সাবধানতা অবলম্বন করে ৯টি মাস অপেক্ষা করে। তারপর সন্তান জন্ম দেওয়ার পর যখন তাকে কোলে নেয় তখন প্রসব বেদনা ভুলে যায়। এই একই অনুভূতি এবার অনুভব করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনাদানি।

Advertisements

প্রেগন্যান্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা অনীতা ও স্বামীর ইন্সটা হ্যান্ডেল দেখলে বোঝাই যায়৷ সম্প্রতি এই যুগল প্রেগনেন্সিতেই বেবি বাম্পের সাথে বেরিয়ে পড়লো। আজকাল তিনি সুমুদ্রে জাহাজে ছুটিতে কাটাতে বেশ ব্যস্ত। তিনি নিজের সেই ছুটির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই সাথে, তিনি কেন ছুটিতে এসেছেন তা জানিয়েছে। সাদা পোশাকে হেয়ার ব্যান্ড পরা বেবি বাম্পের সাথে অনিতা লিখেছেন – ‘ভ্রমণ খুব দরকার আমার শরীরের পক্ষে’। ডাক্তার বলেছেন যে আমার ভিটামিন ডি এবং ভিটামিন সি দরকার। এই সি ভিটামিন সি না এ হল সমুদ্র। আসলে অভিনেত্রী ভ্রমণ করতে বেশ ভালোবাসেন তাই সুযোগ বুঝে চললেন সমুদ্রের মজা নিতে স্বামীর সাথে অনিতা মাহি ভিজ থেকে শুরু করে নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার মুক্তি মোহন, অনিতার এই পোস্টে মন্তব্য করে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। গর্ভবতী অনিতার ছুটির এই ছবিগুলি সামাজিক মাধ্যম অর্থাৎ ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ হিট। মুহূর্তে ভাইরাল এই নতুন পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media