whatsapp channel

Rashmika Mandanna: পরনে শুধু স্পোর্টস ব্রা, ক্যামেরার সামনে এসে ক্ষমা চাইলেন রশ্মিকা

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) কিছুদিন আগেই বলেছিলেন, তিনি অতিরিক্ত সমালোচনা ও ট্রোলের কারণে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। এমনকি মাঝে ‘পুষ্পা’-র সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল'-এর জন্য রশ্মিকা শুটিং শুরু…

Avatar

Nilanjana Pande

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) কিছুদিন আগেই বলেছিলেন, তিনি অতিরিক্ত সমালোচনা ও ট্রোলের কারণে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। এমনকি মাঝে ‘পুষ্পা’-র সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’-এর জন্য রশ্মিকা শুটিং শুরু না করার কারণে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন তৈরি হয়েছিল, তাঁর খারাপ ব্যবহার ও অহংকারের জন্য রশ্মিকাকে ফিল্ম থেকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু পরে এই প্রসঙ্গে মুখ খোলেন রশ্মিকা। তিনি বলেন, আগামী মাস থেকে ‘পুষ্পা : দ্য রুল’-এর জন্য শুটিং শুরু করতে চলেছেন তিনি। সম্প্রতি রশ্মিকাকে দেখা গেল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) অভিনীত ফিল্ম ‘মিশন মজনু’-র প্রিমিয়ারে।

মঙ্গলবার সন্ধ্যায় রশ্মিকাকে দেখা গেল ‘মিশন মজনু’-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ। এদিন রশ্মিকার পরনে ছিল নীল রঙের স্পোর্টস ব্রা ও ব্রাউন রঙের কার্গো প‍্যান্ট। বরাবরের মতোই হালকা মেকআপ করেছিলেন রশ্মিকা। চুলে বেঁধেছিলেন পনিটেল। ডিপ নেক স্পোর্টস ব্রা-র মাধ্যমে ক্লিভেজ সামান্য উন্মুক্ত ছিল। রশ্মিকার গলায় ছিল সোনালি রঙের পেনডেন্ট ও কানে স্টোন স্টাডেড সোনালি জিগজ্যাগ ইয়ারিং। হাসিমুখে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিলেন রশ্মিকা। ‘মিশন মজনু’-র স্পেশ্যাল স্ক্রিনিং শেষ হওয়ার পর পাপারাৎজিদের সামনে এলেন রশ্মিকা। এই ফিল্মে তিনিই সিদ্ধার্থের নায়িকা। কিন্তু এদিন কিছুক্ষণের মধ্যেই তাঁকে ঘিরে ভিড় তৈরি হয়।

রশ্মিকার গাড়ির ড্রাইভার এই ভিড় সামলানোর চেষ্টা করছিলেন। পাশাপাশি রশ্মিকার নজর ছিল পাপারাৎজি ও তাঁর অনুরাগীদের কোনো ক্ষতি যেন না হয়। ভিড় সামলে কোনোমতে গাড়িতে উঠে পড়েন তিনি। তবে তার আগে নিজের অনুরাগীদের কাছে এই ধরনের পরিস্থিতির জন্য ক্ষমা চেয়েছেন রশ্মিকা।

এদিন সন্ধ্যায় ‘মিজন মজনু’-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ রশ্মিকা ও সিদ্ধার্থ চাড়াও উপস্থিত ছিলেন করণ জোহর (Karan Johar) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। বলিউডের ‘মিশন মজনু’ রশ্মিকা অভিনীত দ্বিতীয় ফিল্ম। এর আগে ‘গুডবাই’-এর মাধ্যমে বলিউডে সফর শুরু করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo